• ঢাকা
  • সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ২৯ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

কাশ্মীর ফাইলস নিয়ে আশা পারেখের খোঁচা


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বুধবার, ১১ অক্টোবর, ২০২৩ খ্রিস্টাব্দ, ০২:২৩ পিএম
আশা পারেখ
বামে আশা পারেখ ডানে কাশ্মীর ফাইলসের ছবি

নিউজ ডেস্ক: গত বছরের ফিল্ম দ্য কাশ্মীর ফাইলস ভারতে বেশ আলোড়ন তুলেছিল। এই ছবিটি ৯০ এর দশকে কাশ্মীর পণ্ডিতদের গণহত্যার উপর ভিত্তি নির্মাণ করা হয়েছিল। তবে দ্য কাশ্মীর ফাইলস-এর গল্প  নিয়ে মানুষের মতামত বেশ বিভক্ত ছিল। যার মধ্যে চলচ্চিত্র জগতের তারকারাও রয়েছেন।  

অনেক বলিউড তারকা বিবেক অগ্নিহোত্রীর চলচ্চিত্রের প্রশংসা করেছেন, সেখানে কেউ কেউ দ্য কাশ্মীর ফাইলের কঠোর সমালোচনা করেছেন। এবার বলিউডের প্রবীণ অভিনেত্রী আশা পারেখ এই ছবিটি নিয়ে তার প্রতিক্রিয়া জানিয়েছেন।

সম্প্রতি টিভি চ্যানেল সিএনবিসি আওয়াজের সঙ্গে কথা বলেছেন তিনি এ বিষয়ে। এই সময়ে, আশা পারেখ দ্য কাশ্মীর ফাইলস এবং দ্য কেরালা ফাইলস চলচ্চিত্র সম্পর্কে তার মতামত দিয়েছেন। এই ছবি তিনি দেখেননি বলে জানিয়েছেন। তা সত্ত্বেও এ ধরনের ছবি নিয়ে চলমান বিতর্ক নিয়ে নিজের মতামত দিয়েছেন তিনি।

 আশা পারেখ বলেন, আমি তো ছবি দেখিনি, তাহলে বিতর্কের কথা বলব কী করে? মানুষ যদি এটি পছন্দ করে তবে তাদের এই জাতীয় চলচ্চিত্র দেখা উচিত। লোকেরা কাশ্মীরের ফাইল দেখেছে। আমি একটু বিতর্কিত বক্তব্য দিতে চাই।

এর পরে আশা পারেখ আরও বলেন, 'প্রযোজক ছবিটি থেকে ৪০০ কোটি রুপি আয় করেছেন। তাহলে তারা জম্মুতে বসবাসকারী হিন্দু কাশ্মীরিদের কত টাকা দিয়েছে, যাদের পানি ও বিদ্যুৎ নেই? তিনি তাদের কত টাকা দিয়েছেন? 

তিনি টাকা উপার্জন করেছেন, তার এবং পরিবেশকের ভাগ থাকবে। আসুন আমরা ৪০০ কোটি টাকার মধ্যে ২০০ কোটি টাকা আয় করি,  আমরা ৫০ কোটি টাকাও দিতে পারতাম। আশা পারেখের এই বক্তব্য নিয়ে তুমুল আলোচনা হচ্ছে। 
 

ঢাকানিউজ২৪.কম / এসডি

আরো পড়ুন

banner image
banner image