• ঢাকা
  • শুক্রবার, ১২ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ২৬ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

সন্তানকে ফিরে পেতে বাবার আহাজারি


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: সোমবার, ২০ ফেরুয়ারী, ২০২৩ খ্রিস্টাব্দ, ০৯:২৯ পিএম
সন্তান বেঁচে আছে কিনা সেটাও জানেন না তিনি
মোঃ মিরাজ আহম্মেদ এর বাবার আহাজারি

জহিরুল ইসলাম সানি:  দীর্ঘ ১৮ দিনেও হারানো সন্তানকে খুঁজে না পেয়ে দিশেহারা হয়ে পড়েছে বাবা। নানা জায়গায় ধর্ণা দিতে দিতে ক্লান্ত হয়ে সোমবার সকালে জাতীয় প্রেসক্লাবের সামনে একাই মানববন্ধনে দাঁড়িয়েছেন। এ সময় সন্তান নিখোঁজ হওয়ার ঘটনাটি গণমাধ্যমকর্মীদের কাছে বর্ণনা দিতে গিয়ে কান্নায় ভেঙে পড়েন লক্ষ্মীপুর জেলার রামগঞ্জ উপজেলার করপাড়া গ্রামের ইসমাইল হোসেন। আজও কি তার সন্তান বেঁচে আছে কিনা সেটাও জানেন না তিনি।

এ সময় নিখোঁজের পিতা ইসমাইল হোসেন বলেন , আমার ছেলে মোঃ মিরাজ আহম্মেদ (১১) ক্যান্টনমেন্টের কচুক্ষেত এলাকার মুহাম্মাদিয়া আরাবিয়া মাদ্রাসার হেফজ বিভাগে পড়ালেখা করতো। সে মাদ্রাসার আবাসিকে থাকে। চলতি বছরের গত ২ ফেব্রুয়ারি বিকেল অনুমানিক ৫ টায় আমার ছেলে মাদ্রাসা থেকে আমার বর্তমান বাসায় আসে। বাসায় নাস্তা খেয়ে সাড়ে ৫ টায় বাসা থেকে বের হয়ে মাদ্রাসার উদ্দেশ্যে চলে যায়। পরের দিন সকালে মাদ্রাসায় ফোন করে জানতে পারি সে রাতে মাদ্রাসায় যায়নি। তৎক্ষণাত আমি বাসার আশেপাশে আত্মীয়-স্বজন ও পাড়া-প্রতিবেশীদের কাছে খোঁজ নিয়ে সন্ধান পায়নি। 

এমতাবস্থায় গত ৩ ফেব্রুয়ারি ক্যান্টনমেন্টের ভাষানটেক থানায় এ নিয়ে আমি একটি সাধারণ ডায়েরি করি। অভিযোগের ভিত্তিতে তদন্ত কর্মকর্তা এসআই এম. এ জাহেদ দীর্ঘ ১৮ দিন পরেও আমার সন্তানকে উদ্ধার করতে সক্ষম হয়নি। তাই আজকে আমি সরকার ও আইনশৃঙ্খলা বাহিনীর হস্তক্ষেপ কামনা করে রাস্তায় দাঁড়িয়েছি।

এ সময় নিখোঁজ হওয়া শিশুর তদন্তের অগ্রগতি নিয়ে  ভাষানটেক থানায় এসআই এম এ জাহেদ ঢাকা নিউজ ২৪কে বলেন, ইতোমধ্যে নিখোঁজ হওয়া শিশুটির বিষয় বাংলাদেশের সব থানায় তথ্য দেওয়া হয়েছে। 

এছাড়াও তার পিতার তথ্যের ভিত্তিতে কমলাপুর রেল স্টেশনের সিসি ফুটেজ সংগ্রহ করার চেষ্টা চলছে। আশা করি খুব শীঘ্রই শিশুটিকে উদ্ধার করতে সক্ষম হবো।

ঢাকানিউজ২৪.কম /

আরো পড়ুন

banner image
banner image