• ঢাকা
  • রবিবার, ৭ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ২১ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

গফরগাঁওয়ে বিয়ে বাড়িতে সেমাই খেয়ে নারী শিশুসহ অসুস্থ ৪২ জন


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শুক্রবার, ২৩ ফেরুয়ারী, ২০২৪ খ্রিস্টাব্দ, ০৯:৩১ পিএম
গফরগাঁওয়ে বিয়ে বাড়িতে সেমাই খেয়ে নারী শিশুসহ অসুস্থ ৪২ জন
ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল

গফরগাঁও (ময়মনসিংহ) প্রতিনিধিঃ ময়মনসিংহের গফরগাঁওয়ে বিয়ের বাড়িতে সেমাই খেয়ে নারী-শিশুসহ ৪২ জন অসুস্থ হওয়ার ঘটনা ঘটেছে। এই ঘটনায় ৩২ জন ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন আছেন। শুক্রবার (২৩ ফেব্রুয়ারি) সকালের দিকে উপজেলার রসুলপুর ইউনিয়নের দক্ষিণ বরভরা গ্রামের মফিজ উদ্দিনের বাড়িতে এই ঘটনা ঘটে। 

ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের দায়িত্বরত উপপরিদর্শক (এসআই) মো. জাহাঙ্গীর আলম বলেন,’খাদ্যে বিষক্রিয়ায় অসুস্থ হয়ে মোট ৩২ জন হাসপাতালে ভর্তি আছে, ১০ জন প্রাথমিক চিকিৎসা নিয়ে বাড়িতে ফিরে গেছেন। 

রসুলপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মঈন সরকার জানান, দক্ষিণ বরভরা গ্রামের মফিজ উদ্দিনের প্রবাসী ছেলে রাসেল গতকাল বৃহষ্পতিবার ত্রিশাল উপজেলার ধলা গ্রামে বিয়ে করেন। 

শুক্রবার সকালে বাড়িতে নতুন বউ দেখতে আসা মেহমানদের নাস্তা করানোর জন্য মফিজ উদ্দিন বাজারে গিয়ে সেমাই, চিনির সাথে ধান ও সবজি খেতে ব্যবহারের জন্য থিয়োভিট (ছত্রাকনাশক-ভিটামিন) কিনে আনেন। আনার পর বাড়ির মহিলারা ভুল করে রান্না করা সেমাইয়ে চিনির বদলে দানাদার থিয়োভিট দেন। 

পরে মেহমানরা সেই সেমাই খেয়ে একে একে ৪২ জন অসুস্থ হয়ে পড়েন। পরে তাদেরকে স্বজনরা পৃথক পৃথকভাবে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে চিকিৎসা দেয়। 

গফরগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শাহিনুজ্জামান বলেন, খবর পেয়ে আমি ঘটনাস্থল পরিদর্শন করেছি। এই ঘটনায় ৪০ থেকে ৪২ জন অসুস্থ হয়েছেন। তবে, সবাই আশঙ্কামুক্ত।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image