• ঢাকা
  • মঙ্গলবার, ৩ আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ; ১৮ জুন, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

নান্দাইলে প্রতিপক্ষের ছরিকাঘাতে এক কলেজ ছাত্রের মৃত্যু


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শনিবার, ০১ জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, ০৪:১৯ পিএম
প্রতিপক্ষের ছরিকাঘাতে
কলেজ ছাত্রের মৃত্যু

নান্দাইল প্রতিনিধি : ময়মনসিংহের উপজেলা নান্দাইলে প্রতিপক্ষের ছুরিকাঘাতে মুরাদ ভূঁইয়া (১৮) নামের এক কলেজ ছাত্র খুন হয়েছে। শুক্রবার ( ৩১ মে) রাত ৮টার দিকে সরকারী চন্ডিপাশা উচ্চ বিদ্যালয়ের মাঠ সংলগ্ন কিশোরগঞ্জ ময়মনসিংহ মহাসড়কে  এ ঘটনাটি ঘটে।

নিহত মুরাদ ভূঁইয়া নান্দাইল পৌরসভার ২নং ওয়ার্ডের কাকচর গ্রামের তফাজ্জল হোসেন ভূঁইয়ার ছেলে। সে নান্দাইল সরকারী শহীদ স্মৃতি আদর্শ কলেজের ছাত্র ছিল।

জানা যায়, আসন্ন নান্দাইল উপজেলা পরিষদ নির্বাচনে আনারস প্রতীকের প্রার্থী এমদাদুল হক ভূঁইয়ার নির্বাচনি লিফলেট বিতরণ করতে যান মুরাদ ভূঁইয়াসহ তার সঙ্গীয় কয়েক যুবক।  লিফলেট বিতরণ করে আসার পথে নান্দাইল সরকারী শহীদ স্মৃতি আদর্শ কলেজ গেইট সম্মূখে সাবেক নান্দাইল পৌর ছাত্রলীগের সভাপতি আঃ সালামের সাথে যুবকদের  কথা কাটাকাটি  হয়। এক পর্যায়ে সালাম মুরাদের সঙ্গীয় যুবকদের চরথাপ্পর মেরে চলে যায়। এতে  ক্ষিপ্ত হয়ে যুবকরা  চন্ডীপাশা এলাকায় সালামের ব্যাক্তিগত অফিস ভাংচুর করে। পরে সালাম তার দলবল নিয়ে মুরাদ ও তার  সঙ্গীদের পথরোধ করে  হামলা চালায়। হামলায় মুরাদ গুরুতরভাবে আহত হয়। পথচারিরা আহত মুরাদকে উদ্ধার করে নান্দাইল সাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে তার অবস্থা আশংখ্যাজনক দেখে কর্তব্যরত চিকিৎসক তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করে। হাসপাতালে নেওয়ার পথেই মুরাদের  মৃত্যু হয়। 

এ ঘটনায় এলাকায় চরম উত্তেজনা বিরাজ করছে। ঘটনাস্থলে পুলিশ মোতায়ন রয়েছে। এ রিপোর্ট লিখা পর্যন্ত থানায় মামলা হওয়ার প্রস্ততি চলছিল। নান্দাইল মডেল থানার পুলিশ ঘটনার সাথে জরিত কাউকে এখন পর্যন্ত গ্রেফতার করতে পারেনি। 

এ বিযয়ে নান্দাইল মডেল থানার অফিসার ইনচার্জ আব্দুল মজিদ বলেন ঘটনার সাথে জরিতদের গ্রেফতারের অভিযান অব্যাহত রয়েছে এবং দ্রুতই তাদের গ্রেফতার করতে সক্ষম হব।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image