• ঢাকা
  • শুক্রবার, ১২ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ২৬ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

বিশেষশিশুদের বিদ্যালয়ে সরকারি সুবিধা বাড়ানো হচ্ছে: সমাজকল্যাণ প্রতিমন্ত্রী


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: রবিবার, ২৫ ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, ০৩:৩৭ পিএম
বিশেষশিশুদের বিদ্যালয়ে সরকারি সুবিধা
সমাজকল্যাণ প্রতিমন্ত্রী মোঃ আশরাফ আলী খান খসরু

নিউজ ডেস্ক : সমাজকল্যাণ প্রতিমন্ত্রী মোঃ আশরাফ আলী খান খসরু বলেছেন, বিশেষচাহিদাসম্পন্ন শিশুদের বিদ্যালয়ে সরকারি সুবিধা বাড়ানো হচ্ছে। সরকারের পাশাপাশি বেসরকারিভাবে এধরনেরবিদ্যালয় স্থাপন করায় এই শিশুদের পড়াশোনার সুযোগ বেড়েছে।

প্রতিমন্ত্রী ২৫ ডিসেম্বর রাজধানীর সুলতানা কামাল মহিলা ক্রীড়া কমপ্লেক্স মাঠে সুইড বাংলাদেশের বিশেষ চাহিদা সম্পন্ন ক্রীড়াবিদদের অংশগ্রহণে ‘জাতীয় বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা-২০২২’-এর উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথিরবক্তৃতায় এসব কথা বলেন।

সুইড বাংলাদেশের সভাপতি ফরিদ আহমেদ ভুঁইয়ার সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন হুইপ মাহবুব আরা গিনিও সমাজকল্যাণ মন্ত্রণালয়ের সচিব মোঃ জাহাঙ্গীর আলম।

প্রতিমন্ত্রী বলেন, প্রতিবন্ধীতাকে এখন আর অভিশাপ মনে করা হয় না। সরকারেরগৃহীত বিভিন্ন সুযোগসুবিধার ফলে এধরনের ব্যক্তিরা স্বাভাবিক মানুষের মতো জীবন যাপনে করছে।তিনিআরো বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা বিশেষচাহিদাসম্পন্ন ব্যক্তিদের জন্য কাজ করছেন। যারা বিভিন্ন সময়ে দেশ পরিচালনা করেছে তারা এমানুষদের বিষয়ে কিছু করেননি। বর্তমান সরকারের নানামুখী পদক্ষেপের কারনে প্রতিবন্ধীতাকে জয় করে আমাদের বিশেষ চাহিদাসম্পন্ন শিশুরা ক্রীড়া নৈপুন্য প্রদর্শন করে বিশ্বপরিমন্ডলে দেশের মুখ উজ্জ্বল করছে।
 

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image