• ঢাকা
  • রবিবার, ১ আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ; ১৬ জুন, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

টেকনাফ অপহরণকারী চক্রের সদস্য  আটক, অস্ত্র-গুলি উদ্ধার 


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: মঙ্গলবার, ২১ মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ১১:৩১ এএম
টেকনাফ অস্ত্র-গুলি উদ্ধার 
অপহরণকারী চক্রের সদস্য  আটক

কক্সবাজার প্রতিনিধি : কক্সবাজারের টেকনাফ উপজেলার বাহারছড়ার শিলখালী পাহাড় থেকে শীর্ষ অপহরণকারী মোর্শেদকে আটক করেছে পুলিশ। রবিবার (১৯ মে) রাত ৯ টার দিকে টেকনাফের বাহারছড়ার শিলখালীর গহীন পাহাড় থেকে তাকে আটক করা হয়। আটক মোর্শেদ আলম (২১) টেকনাফের বাহারছড়া এলাকার মৃত নুরুল কবিরের ছেলে। বিষয়টি নিশ্চিত করেন বাহারছড়া পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ ইন্সপেক্টর ছমি উদ্দিন।তিনি জানান, দীর্ঘদিন ধরে মোর্শেদ অপহরণ, ও ডাকাতির সঙ্গে জড়িত। অতিরিক্ত পুলিশ সুপার উখিয়া (সার্কেল) রাসেল এর দিকনির্দেশনায় বাহারছড়া তদন্ত কেন্দ্রের ইনচার্জ ইন্সপেক্টর ছমি উদ্দিনের নেতৃত্বে এসআই দস্তগীর হোসাইনের পরিচালনায় এসআই ইছমাঈল,এএসআই শেখ মাহমুদুল হাচানসহ সঙ্গীয় অফিসার ফোর্সের সহায়তায় দুইটি দেশীয় তৈরী অস্ত্র ও এক রাউন্ড তাজা গুলিসহ ৮  মামলার পলাতক আসামী মোর্শেদ বাহিনীর প্রধান ডাকাত মোর্শেদকে গ্রেফতার করা হয়েছে। 

অনুসন্ধানে জানা গেছে, মোর্শেদ ডাকাত পাহাড়ে  গড়ে তুলেছে এক বিশাল অপহরণ সিন্ডিকেট। তার নেতৃত্বে ১০ জন কৃষক ও পল্লি চিকিৎসক জহির উদ্দিনকে অপহরণ করে আলোচনার সৃষ্টি হয় এলাকায়। তার বিরুদ্ধে অস্ত্র,ডাকাতি, অপহরণসহ ৮ টি মামলা রয়েছে। 

গোপন সংবাদের ভিত্তিতে থাকে গ্রেফতারপূর্বক তার দেওয়া তথ্য মতে তার বসতবাড়ি শীলখালী এলাকার পাহাড়ী পাদদেশের বাড়ি থেকে অস্ত্রসমূহ পুলিশ উদ্ধার করে।ইন্সপেক্টর ছমি উদ্দিন আরও জানান,  অন্যান্য অপরাধীদের ধরতে তৎপরতা অব্যাহত রেখেছে পুলিশ।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image