• ঢাকা
  • শনিবার, ১১ শ্রাবণ ১৪৩১ বঙ্গাব্দ; ২৭ জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

রাজধানীর আদাবরে কেমিক্যাল ড্রামের বিষাক্ত গ্যাসে নিহত ১


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: মঙ্গলবার, ১১ জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, ১১:২২ এএম
রাজধানীর, আদাবরে, কেমিক্যাল ড্রামের, বিষাক্ত গ্যাসে, নিহত ১

মেডিকেল প্রতিবেদক : রাজধানীর আদাবরের বেড়িবাঁধে কেমিক্যাল ড্রামের লিকেজ থেকে নির্গত বিষাক্ত গ্যাসে কবির হোসেন (৪৫) নামে এক ব্যক্তি প্রাণ হারিয়েছেন।

মঙ্গলবার (১১ জুন) সকাল সাতটার দিকে গুরুতর অসুস্থ অবস্থায় তাকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নেওয়া হলে জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

জানা গেছে, নিহত কবির লক্ষ্মীপুরের রামগঞ্জ উপজেলার সোনাপুর গ্রামের মৃত শফিউল্লাহর ছেলে। বর্তমানে তিনি আদাবর এলাকায় মামাতো ভাইয়ের বাসায় থাকতেন।

নিহতের মামাতো ভাই রুহুল আমিন জানান, কবির কয়েকদিন আগে ঢাকায় তার বাসায় বেড়াতে আসেন। আজ সকালে তিনি আদাবর বেড়িবাঁধে হাঁটতে বের হন। এমন সময় ঘটনাস্থলের একটি বাঙারী দোকানের পাশের প্রধান সড়কে কে বা কারা কয়েকটি কেমিক্যালের ড্রাম রেখে যায়। ওই কেমিক্যালের ড্রাম থেকে নির্গত গ্যাসে কয়েকজন পথচারী অসুস্থ হয়ে এদিক-ওদিক ছুটতে থাকে। আমার ভাইও এই গ্যাসের গন্ধে অচেতন হয়ে পড়েন। পরে দ্রুত তাকে ঢাকা মেডিকেলে নিয়ে গেলে সেখানকার দায়িত্বরত চিকিৎসক জানান, আমার ভাই আর বেঁচে নেই।

ঢামেক পুলিশ ক্যাম্পের সহকারী ইনচার্জ (এএসআই) মো. মাসুদ চিকিৎসকের বরাত দিয়ে কবির হোসেনের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, মরদেহ হাসপাতালের জরুরী বিভাগের মর্গে রাখা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানা পুলিশকে জানানো হয়েছে।

 

 

ঢাকানিউজ২৪.কম / জেডএস/সানি

আরো পড়ুন

banner image
banner image