• ঢাকা
  • বুধবার, ২৬ মাঘ ১৪২৯ বঙ্গাব্দ; ০৮ ফেরুয়ারী, ২০২৩ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

ব্রাহ্মণবাড়িয়ায় সড়ক দুর্ঘটনায় নিহত ১, আহত ২


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: সোমবার, ১৯ ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, ০৪:০৭ পিএম
সড়ক দুর্ঘটনায়
নিহত ১, আহত ২

মনিরুজ্জামান মনির, ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধিঃ ব্রাহ্মণবাড়িয়ায় মোটরসাইকেল দুর্ঘটনায় একজন নিহত ও দুইজন আহত হয়েছে। ১৯ ডিসেম্বর সোমবার সকালে কুমিল্লা-সিলেট মহাসড়কে সদর উপজেলার আহরন্দ এলাকায় এই ঘটনা ঘটে। নিহত মোটর সাইকেল চালক আনিস (২২) সদর উপজেলার সুহিলপুর ইউনিয়নের ঘাটুরা গ্রামের আমীর আলীর ছেলে। আহতরা হলেন, ঘাটুরা গ্রামের সারাফাত মিয়ার ছেলে বাছির (২৮) ও শহরের পীরবাড়ি এলাকার দুদ মিয়ার ছেলে জুয়েল মিয়া (২৪)।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, সকালে ৩ জন আরোহী নিয়ে কুমিল্লামূখী মোটরসাইকেলটি আহরন্দ ব্রীজ থেকে নামার সময় দ্রুত গতিতে একটি সিএনজি চালিত অটোরিক্সাকে ওভারটেক করতে যায়। এ সময় বিপরীত দিক থেকে আসা লং ব্যাহিকেল (লরির) নীচে চাপা পড়ে ঘটনাস্থলেই মোটর সাইকেল চালক নিহত হয়। এবং তার সাথে থাকা অপর দুই আরোহী গুরুতর আহত হয়। 

খবর পেয়ে পুলিশ নিহতের মরদেহ উদ্ধার করে ও আহত দুইজনকে আশঙ্কাজনক অবস্থায় জেলা সদর হাসপাতালে পাঠায়। চিকিৎসক গুরুতর আহতাবস্থায় বাছির কে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় প্রেরণ করে। 

হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সুখেন্দু বসু জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে আহতদের উদ্ধার করে হাসাপাতালে পাঠায়। নিহতের মরদেহ পুলিশের হেফাজতে রয়েছে। এ ঘটনায় লরিটিকে জব্দ করা হয়েছে।  

ঢাকানিউজ২৪.কম / কেএন

দুর্ঘটনা বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image