• ঢাকা
  • রবিবার, ৭ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ২১ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

বোলারদের কারণে সিরিজে জয় পেলাম: শান্ত


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: সোমবার, ১৮ মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ১১:১৭ পিএম
ক্রিকেট
জয়ের পর সাংবাদিকদের সঙ্গে সাক্ষাৎকার দিচ্ছেন বাংলাদেশ ক্রিকেট দলের অধিনায়ক

সুমন দত্ত: বাংলাদেশের অধিনায়ক নাজমুল হোসেন শান্ত টাইগার ফাস্ট বোলারদের প্রশংসা করেছেন। তিনি বলেন, পুরো সিরিজ জুড়ে তাদের সুশৃঙ্খল বোলিং শ্রীলঙ্কার বিপক্ষে তাদের টানা দ্বিতীয় ওয়ানডে সিরিজ জয়ে ভূমিকা রেখেছে ।

তাসকিন আহমেদের নেতৃত্বে ফাস্ট বোলাররা, ৪২ রানে ৩ ফেলে দেয়। তাদের দুর্দান্ত প্রদর্শন শ্রীলঙ্কা কে মাত্র ২৩৫ রানে অলআউট করে দেয়। তারপর বাংলাদেশ ৯.৪ ওভার বাকি থাকতে লক্ষ্য অর্জন করে, তানজিদ হাসান তামিমের সাবলীল ৮৪ এবং রিশাদের ঝড়ো ৪৮ নট আউট বিজয়ে বন্দরে পৌছে বাংলাদেশ। 

এর আগে বাউন্ডারি বাঁচাতে গিয়ে ওপেনার সৌম্য সরকারের মাথা মাটিতে আঘাতের পর বদলি হিসেবে আসেন তানজিদ এবং তৃতীয় খেলায় তাইজুল ইসলামের স্থলাভিষিক্ত রিশাদ।

ম্যাচের পর শান্ত বলেন, "তানজিদ যেভাবে তার ইনিংস শুরু করেছিল, তার জন্য তিনি সত্যিই খুশি কিন্তু তার ইনিংস শেষ করা উচিত ছিল। মুশফিক যেভাবে ব্যাটিং করেছে রিশাদের ইনিংসকে সাহায্য করেছে," ম্যাচের পর শান্ত বলেছেন।

শান্ত অবশ্য তিন ম্যাচে সেঞ্চুরি সহ ১৬৩ রান করার পর নিয়মিত অধিনায়ক হিসেবে তার প্রথম ওয়ানডে সিরিজে ম্যান অফ দ্য সিরিজ নির্বাচিত হন।

 খেলা শেষে শান্ত বলেন,"আমার মনে হয় এই ধরনের উইকেটে বোলাররা অনেক ভেরিয়েশন দেখিয়েছে, বিশেষ করে নতুন বলে আমাদের তিনজন ফাস্ট বোলার সত্যিই ভালো বোলিং করেছে। মধ্য ওভারে মিরাজ এবং রিশাদ সত্যিই ভালো বোলিং করেছে। আমি বোলারদের নিয়ে খুব খুশি,"।  শান্তর মতে, ওয়ানডে সিরিজে জয় তাদের একই প্রতিপক্ষের বিরুদ্ধে আসন্ন দুই ম্যাচের টেস্ট সিরিজে ভালো করতে অনুপ্রাণিত করবে।

এই জয়টি আমাদের জন্য খুবই গুরুত্বপূর্ণ ছিল, এখন টেস্ট চ্যাম্পিয়নশিপ আসছে এবং আমরা এর আগে নিউজিল্যান্ডের বিপক্ষে একটি ম্যাচ জিতেছি, তাই এই সিরিজটি অবশ্যই আমাদের জন্য গুরুত্বপূর্ণ ছিল।

ঢাকানিউজ২৪.কম / এসডি

আরো পড়ুন

banner image
banner image