• ঢাকা
  • সোমবার, ১৫ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ২৯ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

দিয়ার প্রথম বিয়ে অসফল হলেও দ্বিতীয়টা সফল


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বুধবার, ১৮ অক্টোবর, ২০২৩ খ্রিস্টাব্দ, ০২:৪৬ পিএম
বলিউড
বলিউড অভিনেত্রী দিয়া মির্জা

নিউজ ডেস্ক: আমরা বলিউড অভিনেত্রী দিয়া মির্জা, যিনি ২০১৪ সালের ১৮ অক্টোবর এই দিনে প্রথমবার বিয়ে করেছিলেন। 

ব্যক্তিগত জীবন শিরোনামে দিয়া মির্জা, যিনি বলিউডের অন্যতম প্রবীণ অভিনেত্রী ছিলেন, তিনি তার অভিনয়ের মাধ্যমে যে খ্যাতি অর্জন করেছিলেন তার চেয়ে তার ব্যক্তিগত জীবনের জন্য বেশি শিরোনাম অর্জন করেছিলেন। দিয়া মির্জা দুবার বিয়ে করেছেন। তার প্রথম বিয়ে হয়েছিল সাহিল সংঘের সাথে। দুজনেই একে অপরকে অপরিসীম ভালোবাসতেন। তাদের প্রেম তাদের বিয়ে পর্যন্ত নিয়ে গিয়েছিল, কিন্তু কে জানত যে দাম্পত্ত জীবন ভেঙে যাবে।

 দিয়া এবং সাহিল আজ কোন সম্পর্কে নেই, তবে তাদের বন্ধুত্ব অটুট রয়েছে। দিয়া এবং সাহিল সংঘের প্রথম দেখা হয়েছিল একটি ছবির স্ক্রিপ্টের কারণে। ২০০৯ সালে, দিয়া একটি চলচ্চিত্রের স্ক্রিপ্ট শুনতে গিয়েছিলেন, যেখানে তিনি সাহিলের সাথে দেখা করেছিলেন। প্রথমে তাদের মধ্যে বন্ধুত্ব হয়, পরে বিষয়টি প্রেমের দ্বারপ্রান্তে পৌঁছে যায়। এরপর প্রায় পাঁচ বছর দুজনেই সম্পর্কে ছিলেন এবং একদিন সাহিল দিয়াকে প্রস্তাব দেন। ১৮ অক্টোবর ২০১৪-এ দুজনেই বিয়ে করেন।

 শুরুতে সবকিছু ঠিকঠাক চললেও কয়েক বছর পরেই সাহিল ও দিয়ার সম্পর্কের মধ্যে দূরত্ব তৈরি হতে থাকে। কথিত আছে, মাত্র পাঁচ বছর পর দুজনের মধ্যে উত্তেজনা অনেক বেড়ে গিয়েছিল, যার কারণে পারস্পরিক সম্মতিতে সাহিল ও দিয়া আলাদা হয়ে যায়। সেই সময় দিয়া মির্জা সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে তাদের সম্পর্কের ইতি টানার কথা জানিয়েছিলেন। 

তিনি লিখেছেন, বহু বছর ধরে আমাদের সুখ-দুঃখ ভাগ করে নেওয়ার পর আমরা পারস্পরিক সম্মতিতে আলাদা হয়ে যাচ্ছি। আমরা সবসময় বন্ধু থাকব এবং একে অপরকে সম্মান করব। আমি সেই মুহুর্তগুলির জন্য কৃতজ্ঞ যেখানে আমরা একসাথে ছিলাম। আশা করি সবাই আমার অনুভূতি বুঝবেন।

২০২১ সালে দ্বিতীয়বার বিয়ে করেন দিয়া মির্জা।  সঙ্গী হিসেবে বৈভব রেখিকে বেছে নিয়েছিলেন। বর্তমানে দিয়া মির্জা ও বৈভব রেখি সুখী জীবনযাপন করছেন।

ঢাকানিউজ২৪.কম / এসডি

আরো পড়ুন

banner image
banner image