• ঢাকা
  • বুধবার, ৫ আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ; ১৯ জুন, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

সাবেক প্রতিমন্ত্রী আব্দুর রৌফ চৌধুরীর ১৫তম মৃত্যুবার্ষিকী পালিত


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শনিবার, ২২ অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ, ১২:১৭ পিএম
১৫তম মৃত্যুবার্ষিকী
সাবেক প্রতিমন্ত্রী আব্দুর রৌফ চৌধুরী

নিউজ ডেস্ক : নৌপরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহ্‌মুদ চৌধুরীর পিতা সাবেক প্রতিমন্ত্রী আব্দুর রৌফ চৌধুরীর ১৫তম মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে দিনাজপুরের বোচাগঞ্জে আব্দুর রৌফ চৌধুরী ফাউন্ডেশনের উদ্যোগে মরহুমের সমাধিস্থলে আওয়ামী লীগসহ বিভিন্ন সামাজিক ও পেশাজীবী সংগঠনের পক্ষে শ্রদ্ধাঞ্জলি অর্পণ এবং কোরানখানি ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

দোয়া মাহফিল অনুষ্ঠানে নৌপরিবহন প্রতিমন্ত্রী বলেন, আব্দুর রৌফ চৌধুরী ফাউন্ডেশনটি জন্মলগ্ন থেকে শিক্ষা, স্বাস্থ্যসেবা, খেলাধুলা ও সংস্কৃতিসহ বিভিন্ন পর্যায়ে ভূমিকা রেখে চলেছে। মরহুম আব্দুর রৌফ চৌধুরীর মানুষের প্রতি যে ভালোবাসা ছিল, ফাউন্ডেশনটি সেই লক্ষ‍্য নিয়ে সামর্থ্য অনুযায়ী কাজ করে যাচ্ছে।

এদিকে মরহুম আব্দুর রৌফ চৌধুরীর ১৫তম মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে নৌ পরিবহন প্রতিমন্ত্রী, মরহুম আব্দুর রৌফ চৌধুরী ফাউন্ডেশনের চেয়ারম্যান ও মরহুমার স্ত্রী রমিজা রৌফ চৌধুরী, জেলা প্রশাসন, পলিশ সুপার, বিরল উপজেলা পরিষদ, বিরল উপজেলা প্রশাসন, বিরল উপজেলা আওয়ামী লীগ, বোচাগঞ্জ উপজেলা আওয়ামী লীগ, বিরল উপজেলার বিভিন্ন ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি/সাধারণ সম্পাদক, স্বেচ্ছাসেবক লীগ, যুবলীগ, ছাত্রলীগ, বঙ্গবন্ধু শিশু কিশোর মেলা, বিরল প্রেস ক্লাবসহ বিরল ও বোচাগঞ্জ উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান এবং বিভিন্ন সামাজিক ও পেশাজীবী সংগঠনের পক্ষ থেকে মরহুম আব্দুর রৌফ চৌধুরীর সমাধিস্থলে (কবরে) শ্রদ্ধাঞ্জলি অর্পণ করা হয়। পরে  সমাধিস্থল প্রাঙ্গণে কোরানখানি, দোয়া অনুষ্ঠিত হয়।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image