• ঢাকা
  • মঙ্গলবার, ১৬ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ৩০ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

সুড়ঙ্গ'র ময়নাকে ধারণ করতে অন্য কাজে যুক্ত হইনি: তমা


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বুধবার, ০৫ জুলাই, ২০২৩ খ্রিস্টাব্দ, ০১:০৬ পিএম
সুড়ঙ্গ'র ময়নাকে ধারণ করতে অন্য কাজে যুক্ত হইনি
অভিনেত্রী তমা মির্জা

বিনোদন ডেস্ক : অভিনেত্রী তমা মির্জা মঙ্গলবার (৪ জুলাই) সন্ধ্যা ৭টার দিকে তার নিজের ভেরিফায়েড ফেসবুকে একটি পোস্ট শেয়ার করেন, ‘সুড়ঙ্গ’ এর ময়নাকে ধারণ করতে গিয়ে দীর্ঘ সময় অন্য কোনো কাজের সাথে যুক্ত হইনি। এটা আমার বক্তব্য। কিন্তু দেখলাম একটা নিউজের হেডলাইন 'তমার হাতে কাজ নেই' ভাই একটু জেনে বুঝে নিউজ করেন আপনাদের এসব হেডলাইন এর জন্য আমরা আর্টিস্টরা কনট্রোভার্সিতে পরি। এটা বিরক্তিকর এবং বিব্রতকর।

রায়হান রাফীর পরিচালনায় প্রথমবারের মতো চরকি ও আলফা আই স্টুডিওজ লিমিটেডের যৌথ প্রযোজনায় ২৯ জুন প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে ‘সুড়ঙ্গ’ সিনেমাটি।

এই সিনেমার মধ্যে দিয়ে বড়পর্দায় অভিষেক হয়েছে ছোট পর্দার অভিনেতা আফরান নিশোর। তার বিপরীতে অভিনয় করেছেন অভিনেত্রী তমা মির্জা।

সুড়ঙ্গ’ সিনেমার গল্পটি ২০১৪ সালের একটি চুরির ঘটনার সঙ্গে এই ছবির মিল পাচ্ছেন কিছু দর্শক। ওই বছর কিশোরগঞ্জে সোনালী ব্যাংকের শাখা থেকে দীর্ঘ এক সুড়ঙ্গ বানিয়ে ১৬ কোটি ৪০ লাখ টাকা চুরি করে সোহেল নামের একজন। ২ বছর ধরে সুড়ঙ্গ করলেও চুরির মাত্র দুই দিনের মধ্যেই পুলিশের হাতে ধরা পড়ে সে।

এ সিনেমার শুটিং হয়েছে সুনামগঞ্জ ও চট্টগ্রামের দুর্গম এলাকায়। ফলে পুরো টিমকে প্রচুর শ্রম দিতে হয়েছে। সেসব অভিজ্ঞতার সারসংক্ষেপ রায়হান রাফী এভাবে জানান, ‘এটা আমার সবচেয়ে চ্যালেঞ্জিং ছবি। আরও অনেক আগে, ‘পরাণ’-এর আগেই ছবিটা বানাতে চেয়েছিলাম। কিন্তু বাজেট, আয়োজন নানাবিধ কারণে সম্ভব হয়নি। অবশেষে কাজটি করলাম। পুরো ইউনিট অসামান্য পরিশ্রম করেছে। আসলে যখন কোনো কাজে সংশ্লিষ্ট সবাই সৎ থেকে কাজ করে, তখন সেটি মানুষের মন জয় করেই। আমাদের সবার পরিশ্রমের পর যে কাজটা দাঁড়িয়েছে, তাতে আমি সন্তুষ্ট।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image