• ঢাকা
  • রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ২৮ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

কসবায় বিপুল পরিমাণ গাঁজাসহ গ্রেপ্তার ২


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শনিবার, ০৯ সেপ্টেম্বর, ২০২৩ খ্রিস্টাব্দ, ০২:২৮ পিএম
কসবায় বিপুল পরিমাণ
গাঁজাসহ গ্রেপ্তার ২

মনিরুজ্জামান মনির, ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধিঃ ব্রাহ্মণবাড়িয়ার কসবায় একটি ঘরের ভিতর থেকে বিপুল পরিমাণ গাঁজাসহ দুইজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। শুক্রবার ভোর পৌনে পাঁচটার দিকে উপজেলার কায়েমপুর ইউনিয়নের জাজিসার গ্রামের সুমন মিয়ার চৌচালা টিনের ঘর থেকে এসব গাঁজা উদ্ধার করা হয়। গ্রেপ্তারকৃতরা হলেন, উপজেলার কায়েমপুর ইউনিয়নের জাজিসার গ্রামের সুমন মিয়ার স্ত্রী খাদিজা আক্তার স্বপ্না (২১),ও আব্দুল সাত্তারের ছেলে রবিউল হাসান (২২)। 

পুুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনাকালে জাজিসার গ্রামের সুমন মিয়ার ঘর তল্লাশি চালায় পুলিশ। এসময় ঘরের ভিতরের একটি রুমের খাটের নিচ থেকে ১২৫ কেজি গাঁজা উদ্ধার করা হয়। অভিযুক্ত সুমন পালিয়ে গেলেও দুইজকে গ্রেপ্তার করা হয়।

কসবা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ মহিউদ্দিন পি পি এম জানান, জেলা পুলিশ সুপার মহোদয়ের নির্দেশে কসবা থানা পুলিশ নিয়মিতভাবে মাদকের বিরুদ্ধে অভিযান পরিচালনা করে আসছে। এরই অংশ হিসেবে গোপন সংবাদের ভিত্তিতে আজ অভিযান চালিয়ে গাঁজাসহ দুইজনকে গ্রেপ্তার করা হয়েছে। তিনি আরো জানান, গ্রেপ্তারকৃত দুইজনসহ মোট ৭ জনকে আসামি করে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু প্রক্রিয়াধীন রয়েছে।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image