• ঢাকা
  • শনিবার, ৩০ চৈত্র ১৪৩০ বঙ্গাব্দ; ১৩ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

জবিতে হাল্ট প্রাইজ অন ক্যাম্পাস পুরস্কার বিতরণী 


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শনিবার, ১৭ ফেরুয়ারী, ২০২৪ খ্রিস্টাব্দ, ১১:৫১ এএম
জবিতে হাল্ট প্রাইজ অন ক্যাম্পাস
পুরস্কার বিতরণী 

কাওছার, জবি প্রতিনিধি : জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে হাল্ট প্রাইজ অন ক্যাম্পাস প্রোগ্রামের পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (১৬ ফেব্রুয়ারি) বেলা ১১ টায় বিশ্ববিদ্যালয়ের মার্কেটিং বিভাগের কনফারেন্স রুমে চতুর্থ বারের মত এই প্রোগ্রামের পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়।

পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের হিসাববিজ্ঞান ও তথ্য ব্যবস্থা বিভাগের অধ্যাপক ড. মো. শওকত জাহাঙ্গীর। বিশেষ অতিথি হিসেবে ছিলেন বিশ্ববিদ্যালয়ের মার্কেটিং বিভাগের চেয়ারম্যান অধ্যাপক মো. জহির উদ্দীন আরিফ ও ম্যানেজমেন্ট স্টাডিজ বিভাগের চেয়ারম্যান অধ্যাপক ড. মো. মহিউদ্দিন। 

এবারের আসরে ৬১টি দল থেকে ২৫০ জন প্রতিযোগী অংশগ্রহণ করে। ৩টি দল চূড়ান্ত পর্যায়ে জয়ী হয়। বিজয়ী দলগুলো হলো-টিম প্রেশার কুকার, রিনিউ রেঞ্জারস ও টিম নেক্সা।

অনুষ্ঠানটি সঞ্চালনা করেন বিশ্ববিদ্যালয়ের ফার্মেসি বিভাগের শিক্ষার্থী ইসনাইন জান্নাত ইশা এবং মার্কেটিং বিভাগের শিক্ষার্থী ফাহিম শাহরিয়ার। ক্যাম্পাস ডিরেক্টর তায়াবুর রহমানের বক্তব্যের মধ্য দিয়ে শুরু হয় অনুষ্ঠানটি।   

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন হাল্ট প্রাইজ জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের মডারেটর দ্বীন ইসলাম। বিচারকদের মধ্যে উপস্থিত ছিলেন সহযোগী অধ্যাপক ড. তাসলিমা আক্তার ও সহকারী অধ্যাপক শফিকুল ইসলাম।
 
এছাড়াও উপস্থিত ছিলেন অন ক্যাম্পাস প্রোগ্রাম ২০২৪ এর উপদেষ্টা, বিচারক, ক্লাব পার্টনারস, স্পন্সর, মেন্টর এবং বিগত সালের আয়োজকেরা। ডেপুটি ক্যাম্পাস ডিরেক্টর এ.এইচ.এম মাহিনের সংক্ষিপ্ত বক্তব্যের মধ্য দিয়ে এবারের আসরের পর্দা নামে।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image