• ঢাকা
  • রবিবার, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ; ১৯ মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

জবিতে হতে যাচ্ছে ম্যানেজমেন্ট ক্লাবের "পাপেট মাস্টার সিজন-২"


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: সোমবার, ২৮ আগষ্ট, ২০২৩ খ্রিস্টাব্দ, ০১:০৬ পিএম
জবিতে হতে যাচ্ছে ম্যানেজমেন্ট ক্লাবের
"পাপেট মাস্টার সিজন-২"

মো: মেহেদী হাসান (কাওছার), জবি প্রতিনিধি: 

শিক্ষার্থীদের সফট স্কিল ডেভেলপমেন্ট এবং তাদের দক্ষতা বাড়াতে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের ম্যানেজমেন্ট ক্লাব "পাপেট মাস্টার সিজন -২" নামক কেস সলভিং প্রতিযোগিতা করতে যাচ্ছে।

শিক্ষার্থীদের কর্পোরেট সংস্কৃতির জটিলতা মোকাবেলা করতে, কৌশলগত চিন্তাবিদ এবং যোগ্য সিদ্ধান্ত গ্রহণকারী হিসেবে আবির্ভূত হতে এবং দক্ষতা বিকাশকে উৎসাহিত করতে এই প্রতিযোগিতার আয়োজন জগন্নাথ বিশ্ববিদ্যালয় ম্যানেজমেন্ট ক্লাবের। 
প্রতিযোগিতায় তিনটি রাউন্ড হবে এবং পুরস্কার হিসেবে সেরা ৩ টি দলের জন্য রয়েছে প্রাইজমানি ও ক্রেস্টের ব্যাবস্থা। চ্যাম্পিয়ন দলের জন্য ৫০০০ টাকা প্রাইজ মানি,প্রথম রানার আপ দলের জন্য  ৩০০০ টাকা এবং ২য় রানার আপ দল এর জন্য ২০০০ টাকা প্রাইজ মানি রাখা হয়েছে। প্রত্যেক ফাইনালিস্ট পাবেন সার্টিফিকেট এবং সমস্ত অংশগ্রহণকারী পাবেন ডিজিটাল প্রশংসাপত্র । 

পাপেট মাস্টারের রেজিষ্ট্রেশন চলবে ৩১ আগষ্ট ২০২৩ পর্যন্ত। রেজিষ্ট্রেশন ফি প্রতিটিম এর জন্য ২৫০ টাকা করে। টিমে সদস্য সংখ্যা হতে হবে ২-৪ জন। রেজিষ্ট্রেশন অনলাইন এবং অফলাইন দুই ভাবেই করা যাচ্ছে। অফলাইন বা সরাসরি রেজিষ্ট্রেশন এর জন্য জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের শান্ত চত্ত্বর এ বুথ বসানো হয়েছে। অনলাইন রেজিষ্ট্রেশন এর লিংক জগন্নাথ বিশ্ববিদ্যালয় ম্যানেজম্যান্ট ক্লাবের পেজে পাওয়া যাচ্ছে।

প্রসঙ্গত গত বছর আয়োজিত হয়েছিল "পাপেট মাস্টার সিজন-১"। সেবার প্রতিযোগিতাটি গ্রহণযোগ্যতা পেয়েছিল সকলের কাছে। জানা যায় গতবছর ২৫ টি টিম অংশগ্রহণ করেছিল এ প্রতিযোগিতায়। তুমুল প্রতিযোগিতার মধ্যে দিয়ে সমাপ্তি ঘটেছিল প্রতিযোগিতার।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image