• ঢাকা
  • বুধবার, ১৪ জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ; ২৯ মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

ময়মনসিংহে সালিশেই ছাত্রলীগের গ্রুপে গোলাগুলি, গুলিবিদ্ধ ২


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: রবিবার, ৩০ এপ্রিল, ২০২৩ খ্রিস্টাব্দ, ১২:৩১ পিএম
ময়মনসিংহে  গুলিবিদ্ধ ২
সালিশেই ছাত্রলীগের গ্রুপে গোলাগুলি

নিজস্ব প্রতিবেদক, ময়মনসিংহ : নগরীর বাঁশবাড়ি কলোনি এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে সালিশের মধ্যেই  ছাত্রলীগের দুই গ্রুপের সংঘর্ষে গোলাগুলির ঘটনা ঘটেছে। এ সময় দুই জন আহত হয়েছেন। তাদের উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। 

গুলিবিদ্ধরা হলেন- বাশবাড়ী কলোনির আদিল মিয়ার ছেলে মো. আজমুন (১৮) এবং একই এলাকার মো. আব্দুস সালামের ছেলে মাহমুদুল হাসান জয় (২২)।

কোতোয়ালি মডেল থানার ওসি শাহ কামাল আকন্দ জানান, শুক্রবার (২৮ এপ্রিল) রাত ৮টার দিকে বাঁশবাড়ি কলোনি এলাকার ছাত্রলীগ নেতা শ্রাবণ ও সাদমান গ্রুপের দ্বন্দ্ব মেটাতে স্থানীয় কাউন্সিলর দেলোয়ার হোসেন  ও কাউন্সিলর আনিসুর রহমানসহ গণ্যমান্য ব্যক্তিরা কলোনি বাজারে বৈঠকে বসেন। আলোচনার একপর্যায়ে পেছন দিকে দুই গ্রুপের মধ্যে মারামারি শুরু হয়। এর পরই ককটেল বিস্ফোরণ এবং দুই গ্রুপের মধ্যে গুলি বিনিময় চলে। খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এ সময় গুলিবিদ্ধ হয় শ্রাবণ গ্রুপের জয় ও আসফুন। তাদের উদ্ধার করে প্রথমে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়া হয়। পরে সেখান থেকে তাদের ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়। ঘটনাস্থলে পুলিশ মোতায়েন করা হয়েছে। 

স্থানীয় কাউন্সিলর দেলোয়ার হোসেন জানান, এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে ওয়ার্ড ছাত্রলীগের আহ্বায়ক শ্রাবণ ও স্থানীয় ছাত্রলীগ কর্মী সাদমানের মধ্যে দীর্ঘদিন ধরে দ্বন্দ্ব চলে আসছিল। এই দ্বন্দ্ব মেটাতে স্থানীয়ভাবে বৈঠক চলাকালীন দুই গ্রুপের মধ্যে সংঘর্ষ হয়।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image