• ঢাকা
  • সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ২৯ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

সারাদেশে মুক্তি পেল ‘মুজিব: একটি জাতির রূপকার’


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শুক্রবার, ১৩ অক্টোবর, ২০২৩ খ্রিস্টাব্দ, ০৩:৫৫ পিএম
সারাদেশে মুক্তি পেল
‘মুজিব: একটি জাতির রূপকার’

বিনোদন ডেস্ক : একযোগে সারাদেশে মুক্তি পাচ্ছে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জীবনী নিয়ে নির্মিত ছবি ‘মুজিব: একটি জাতির রূপকার’। সিনেমাটি দেশের রেকর্ডসংখ্যক ১৫৩টি হলে মুক্তি পাচ্ছে জানিয়েছে, বাংলাদেশ তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়। সিনেমাটির ডিস্ট্রিবিউশনের দায়িত্ব থাকা প্রযোজনা সংস্থা জাজ মাল্টিমিডিয়া সিনেমা হলের তালিকা প্রকাশ করেছে।

প্রতিষ্ঠানটির কর্ণধার আবদুল আজিজ বলেন, “দেশের ১৫৩টি প্রেক্ষাগৃহে একযোগে মুক্তি পেয়েছে ‘মুজিব: একটি জাতির রূপকার’। সিনেমাটি মুক্তির আগে গতকাল এর দুটি বিশেষ প্রদর্শনী হয়, যার একটিতে অংশ নিয়েছিলেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা। অন্যটিতে অংশ নিয়েছিলেন আমন্ত্রিত অতিথিরা। ভারতের শ্যাম বেনেগাল পরিচালিত এবং অতুল তিওয়ারি ও শামা জায়দির ইংরেজি চিত্রনাট্য থেকে আসাদুজ্জামান নূরের তত্ত্বাবধানে সিনেমাটি নির্মিত হয়েছে। এতে বঙ্গবন্ধুর চরিত্রে অভিনয় করেছেন আরিফিন শুভ। 

এতে আরও অভিনয় করেছেন নুসরাত ফারিয়া, নুসরাত ইমরোজ তিশা, চঞ্চল চৌধুরী, দিলারা জামান, সিয়াম আহমেদ, জায়েদ খান, খায়রুল আলম সবুজ, ফেরদৌস আহমেদ, প্রার্থনা ফারদিন দীঘি, রাইসুল ইসলাম আসাদ, গাজী রাকায়েত, তৌকীর আহমেদ, মিশা সওদাগরসহ দেশের শতাধিক শিল্পী।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image