• ঢাকা
  • মঙ্গলবার, ২৩ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ০৭ মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

বিএনপি কার্যালয় ও চট্টগ্রাম–১০ আসনের নৌকার প্রার্থীর কার্যালয় ভাঙচুর


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বুধবার, ১৯ জুলাই, ২০২৩ খ্রিস্টাব্দ, ১০:১০ পিএম
বিএনপির পদযাত্রা চলাকালে চট্টগ্রাম–১০ আসন
চট্টগ্রাম–১০ আসনের নৌকার প্রার্থীর কার্যালয় ভাঙচুর

নিউজ ডেস্ক:  চট্টগ্রামে ছাত্রলীগ-যুবলীগের বিরুদ্ধে বিএনপি কার্যালয় ভাঙচুরের অভিযোগ উঠেছে। বুধবার (১৯ জুলাই) বিকাল সাড়ে ৫টার দিকে নগরীর নূর আহম্মেদ সড়কের বিএনপি কার্যালয়ে এ ঘটনা ঘটে।

এর আগে বিএনপির পদযাত্রা চলাকালে চট্টগ্রাম–১০ আসনের উপনির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী মো. মহিউদ্দিন বাচ্চুর নির্বাচনী কার্যালয় ভাঙচুর করা হয়।

প্রত্যক্ষদর্শীরা জানান, বুধবার বিকালে বিএনপির পদযাত্রাটি যাওয়ার সময় লালখান বাজার এলাকায় অবস্থিত মহিউদ্দিন বাচ্চুর নির্বাচনী কার্যালয়ে ইটপাটকেল নিক্ষেপ করা হয়। এ সময় লাঠিসোঁটা নিয়ে নির্বাচনী কার্যালয়ে থাকা নেতা–কর্মীদের মারধর করা হয়।

পরবর্তীতে যুবলীগ ও ছাত্রলীগের নেতা–কর্মীরা মিছিল নিয়ে জয় বাংলা স্লোগান দিয়ে নগরীর নাসিমন ভবনে গিয়ে বিএনপির কার্যালয়ে ভাঙচুর ও ব্যানার ফেস্টুনে আগুন ধরিয়ে দেওয়া হয়। এ সময় কার্যালয়ে বিএনপির কোনো নেতা–কর্মী ছিলেন না।

চট্টগ্রাম মহানগর বিএনপির আহ্বায়ক ডা. শাহাদাত হোসেন গণমাধ্যমকে বলেন, আমরা কোনো ধরনের ভাঙচুর করিনি। কোনো ধরনের উসকানি ছাড়াই আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতাকর্মীরা কার্যালয়ে ভাঙচুর ও হামলা চালিয়েছে।

আওয়ামী লীগ মনোনীত প্রার্থী মহিউদ্দিন বাচ্চু বলেন, বিকালে নেতা-কর্মীরা ক্যাম্পে বসেছিলেন। সাড়ে ৫টার দিকে বিএনপির কর্মীরা পদযাত্রা নিয়ে ফেরার পথে আমার নির্বাচনী ক্যাম্পে হামলা ও ভাঙচুর চালায়।

কোতোয়ালী থানার ওসি গণমাধ্যমকে বলেন, পরিস্থিতি বর্তমানে নিয়ন্ত্রণে রয়েছে। ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

 

ঢাকানিউজ২৪.কম /

আরো পড়ুন

banner image
banner image