• ঢাকা
  • শুক্রবার, ১০ জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ; ২৪ মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

আমরা সবাই বাঙ্গালী সংখ্যালঘু বলতে কোন শব্দ নেই:ধর্ম প্রতিমন্ত্রী


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: রবিবার, ১২ মার্চ, ২০২৩ খ্রিস্টাব্দ, ১২:২০ পিএম
আমরা সবাই বাঙ্গালী সংখ্যালঘু বলতে কোন শব্দ নেই
ধর্ম প্রতিমন্ত্রী মো. ফরিদুল হক খান

লিয়াকত হোসাইন লায়ন, ইসলামপুর (জামালপুর) প্রতিনিধি: ধর্ম প্রতিমন্ত্রী মো. ফরিদুল হক খান বলেছেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ডাকে ৭১ সালে হিন্দু, মুসলিম, বৌদ্ধ, খ্রিস্টান সবার ঐক্যবদ্ধ প্রচেষ্টায় বাংলাদেশ স্বাধীন হয়েছে। কারও একক রক্তে এই দেশ স্বাধীন হয়নি। অতএব সংখ্যালঘু বলতে কোনো শব্দ নেই, আমরা সবাই বাঙালি।

শনিবার রাতে জামালপুরের ইসলামপুরে শ্রী শ্রী রাধা গোবিন্দ জিউর মন্দিরে ৫দিনব্যাপী কীর্তন সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। 

ধর্ম প্রতিমন্ত্রী বলেন, বিএনপি-জামায়াত সরকারের আমলে কি হয়েছে আপনারা সবাই জানেন। সেই সময় ৬৩ জেলায় একসঙ্গে বোমা হামলা হয়েছে। বিভিন্ন সময় গ্রেনেড হামলা হয়েছে। আমাদের অনেক নেতাকর্মীকে হত্যা করা হয়েছে। এসব মনে রাখতে হবে। আর গত ১৪ বছরে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশকে উন্নয়নের মহাসড়কে নিয়ে গেছেন। তিনি ঘোষণা করেছেন ২০৪১ সালের মধ্যে আমরা উন্নত দেশের সঙ্গে শামিল হব। বঙ্গবন্ধুকন্যার এই স্বপ্ন বাস্তবায়নে আগামী নির্বাচনে আপনাদের সবার ঐক্যবদ্ধ ও আন্তরিক সমর্থন চাই।

কার্ত্তিক চন্দ্র দত্তের সভাপতিত্বে এতে ভারপ্রাপ্ত উপজেলা নির্বাহী কর্মকর্তা আশরাফ হোসেন,উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এড. আঃ সালাম,জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান মজিবুর রহমান শাহজাহান, হিন্দু বৌদ্ধ খৃিষ্টান কল্যান ট্রাষ্ট্রের সদস্য অংকন কর্মকার, উপজেলা পূজা উদযাপন কমিটির সভাপতি অমল্য রতন পাল,কাউন্সিলে মোহন মিয়া সহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image