• ঢাকা
  • শুক্রবার, ২১ মাঘ ১৪২৯ বঙ্গাব্দ; ০৩ ফেরুয়ারী, ২০২৩ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

প্রধানমন্ত্রীর নেতৃত্বে এগিয়ে যাচ্ছে বাংলাদেশ :আইজিপি


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: মঙ্গলবার, ১৩ ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, ১২:৪৪ পিএম
প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে এগিয়ে যাচ্ছে বাংলাদেশ
আইজিপি চৌধুরী আবদুল্লাহ আল-মামুন

মো. নজরুল ইসলাম, ময়মনসিংহ : বাংলাদেশ পুলিশের ইন্সপেক্টর জেনারেল অব পুলিশ (আইজিপি) চৌধুরী আবদুল্লাহ আল-মামুন ময়মনসিংহে আগমন উপলক্ষে ময়মনসিংহ জেলা পুলিশের আয়োজনে সুধী সমাবেশ ও সাংস্কৃতিক সন্ধ্যা অনুষ্ঠিত হয়েছে।

সোমবার রাতে  পুলিশ লাইন্স বীর মুক্তিযোদ্ধা কবির উদ্দিন আহমেদ ড্রিলশেডে এই সুধী সমাবেশে বাংলাদেশ পুলিশের ইন্সপেক্টর জেনারেল অব পুলিশ (আইজিপি) চৌধুরী আবদুল্লাহ আল-মামুন তার বক্তব্যে বলেন, আইন শৃংখলা নিয়ন্ত্রণ আছে বলেই প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ আজ এগিয়ে যাচ্ছে। উন্নয়নের জোয়ার শহর থেকে গ্রাম পর্যন্ত পৌঁছে গেছে। আইন শৃংখলা সম্পর্কে তিনি আরো বলেন, এক সময় বাংলাদেশ সন্ত্রাস, জঙ্গিবাদের আখড়া ছিল। দেশের দক্ষিণাঞ্চলে রক্তের হুলিখেলা চলতো। ৬৩ জেলায় একযোগে বোমা হামলা হয়েছে। শেখ হাসিনার নির্দেশে ও নেতৃত্বে বর্তমান পুলিশ বাহিনী জঙ্গিবাদের লাগাম টেনে ধরা হয়েছে। 

আইজিপি আরো  বলেনম ময়মনসিংহের মানুষের আবেগ, ভালবাসা ও আন্তরিকতার কারনে আমি ময়মনসিংহ এসেছি। ময়মনসিংহে রেঞ্জ ডিআইজি হিসেবে চাকরি করে আমাট মনে হয়েছে এ অঞ্চলের মানুষ সংঘাতময় নয়, মানবিক মানুষ। আমি আপনাদের মানবিকতায় আবদ্ধ হয়ে কিছু চাইতে এসেছি দাবি করে তিনি আরো বলেন, অতীতে আপনারা আইন শৃংখলা নিয়ন্ত্রণ ও রক্ষায় আমাকে যেভাবে সাহায্য সহযোগিতা করেছেন, ঠিক সেভাবে ময়মনসিংহ পুলিশের প্রতিটি স্তরকে সহযোগিতা করবেন।

সমাবেশে শুভেচ্ছা বক্তব্য গৃহায়ণ ও গণপূর্তমন্ত্রী শরীফ আহমেদ এমপি বলেন, ভয়ভীতি বা অনুাগ নয়। জনসাধারণ জানমালের নিরাপত্তা ও কল্যানে আপনাদের মেধা, দক্ষতাকে কাজে লাগিয়ে সবটুকু দিয়ে কাজ করুন, সরকার ও জনগন আপনাদের পাশে রয়েছে। এছাড়া বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন,  ময়মনসিংহ -৬ ফুলবাড়িয়া আসনের সংসদ সদস্য মোঃ মোসলেম উদ্দিন এডভোকেট, ঈশ্বরগঞ্জের সংসদ সদস্য ফখরুল ইমাম, গফরগাঁও আসনের সংসদ সদস্য ফাহমি গোলন্দাজ বাবেল, হালুয়াঘাট -ধোবাউড়ার সংসদ সদস্য জুয়েল আরেং, ভালুকার সংসদ সদস্য কাজিম উদ্দিন ধনু, ময়মনসিংহ সিটি কর্পোরেশনের মেয়র ও মহানগর আওয়ামীলীগের সভাপতি ইকরামুল হক টিটু,  বিভাগীয় কমিশনার মোঃ শফিকুর রেজা বিশ্বাস, জেলা প্রশাসক মোস্তাফিজার রহমান, জেলা পরিষদের চেয়ারম্যান অধ্যাপক ইউসুফ খান পাঠান, জেলা আওয়ামীলীগের সভাপতি এহতেশামুল আলম, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এডভোকেট মোয়াজ্জেম হোসেন বাবুল।

এছাড়া বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বাংলাদেশ পুলিশ নারী কল্যাণ সমিতি (পুনাক) সভানেত্রী ডাঃ তৈয়বা মুসাররাত জাঁহা চৌধুরী, বাকৃবি ভিসি ডঃ লুৎফুল হাসান, অতিরিক্ত আইজিপি (এইচআরএম) পুলিশ হেড কোয়ার্টার ব্যারিস্টার হারুন অর রশিদ, ঢাকা রেঞ্জ ডিআইজি সৈয়দ নুরুল ইসলাম, গাজীপুর মেট্টোপলিটনের পুলিশ কমিশনার মোল্লা নজরুল ইসলাম।

অনুষ্ঠানে রেঞ্জ ও জেলা পুলিশের উর্দ্বতন কর্মকর্তা, বিভিন্ন উপজেলা পরিষদের চেয়ারম্যান, পৌরসভার মেয়র, জনপ্রতিনিধি, মুক্তিযোদ্ধা, বিভিন্ন রাজনৈতিক, আইনজীবী, সাংবাদিক, পেশাজীবি, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। 

ঢাকানিউজ২৪.কম / কেএন

সারাদেশ বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image