• ঢাকা
  • বৃহস্পতিবার, ৫ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ১৮ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

দুর্নীতিকে বিদায় দিয়ে আধুনিক ইউনিয়ন গড়তে চাই : মিজানুর রহমান মিলু


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শুক্রবার, ২২ মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ১১:৪২ পিএম
দুর্নীতিকে বিদায় দিয়ে আধুনিক ইউনিয়ন গড়তে চাই
মিজানুর রহমান মিলু

নাজমুল হোসেন, নিজস্ব প্রতিবেদক : লক্ষ্মীপুর জেলার সদর উপজেলার আসন্ন ৬ নং বাঙ্গাখাঁ ইউনিয়ন পরিষদ নির্বাচন উপলক্ষে চেয়ারম্যান প্রার্থী হিসেবে নিজ ইউনিয়নে জনগণের সঙ্গে চা দোকানে এবং হাট-বাজারে চেয়ারম্যান প্রার্থী হিসেবে দোয়া চান সকলের কাছে মিজানুর রহমান মিলু।

মিজানুর রহমান মিলু বলেন, দুর্নীতিকে বিদায় দিয়ে আধুনিক ইউনিয়ন হিসেবে গড়তে চাই। লক্ষ্মীপুর সদর উপজেলার বাঙ্গাখাঁ ইউনিয়নের প্রত্যন্ত এলাকার  নতুন রুপ উপহার দিতে চাই।

চেয়ারম্যান প্রার্থী মিজানুর রহমান মিলু আরও বলেন, জনতা সাড়া দিচ্ছে, জনতা কথা বলছে, জনতা শুনছে, জনতা স্বপ্ন দেখছে, বারবার প্রতারিত জনতা শেষ বারের মতো আশার আলোও দেখছে। আমি আপনাদের প্রমাণ করে দেবো, জনতার এবারের স্বপ্নটা মিথ্যে ছিল না ছিল বাস্তব।

মনে রাখবেন জনতার ভালোবাসার আরেক নাম মিজানুর রহমান মিলু । কথা ও কাজের মিলই মিজানুর রহমান মিলুকে এই ক্ষেতের এলাকা হতে অন্য উচ্চতায় নিয়ে গেছে।

তিনি আরো জানান, গেলো নির্বাচন থেকে শুরু করে ২০২৪ সালে করোনা ভাইরাসের মধ্যে দিয়ে, ওয়়ার্ডের অসহায় গরীব মানুষের দৌড়গোড়ায় পৌঁছে দিয়েছি ১০কেজি করে চাল, বিধবা, বয়স্ক, প্রতিবন্ধী ভাতার কার্ড, ভিজিএফ, দুঃস্থমাতার কার্ড মাতৃত্বকালীন ভাতাসহ বিভিন্ন কাজে সেবা করে ওয়ার্ড মেম্বার হিসেবে।

আমি চেয়ারম্যান নির্বাচিত হলে চেয়ারম্যান আমি নয়, চেয়ারম্যান হবে ওয়়ার্ডের প্রতিটা জনগণ। আপনারা সকলে নিজে নিজেকে চেয়ারম্যান মনে করবেন।

ইউনিয়নের একজন নাগরিক হিসেবে আমি আপনাদের সাথে ছিলাম, আছি এবং থাকতে চাই। আপনারা আমার পাশে থাকলে ইউনিয়ন কে এগিয়ে নিতে চাই এবং নিব ইনশাআল্লাহ। আপনাদের সহযোগিতা আর ভালোবাসা থাকলে সকল দুর্নীতিকে বিদায় করে দেখিয়ে দিতে চাই ইউনিয়নবাসীকে।

বাঙ্গাখাঁ ইউনিয়নকে আধুনিক ইউনিয়ন হিসেবে গড়ে জনতার স্বপ্নকে বাস্তবায়ন করা এবং জনতাকে ভিন্নরুপে নতুন আধুনিক ইউনিয়ন হিসেবে উপহার দেয়ার লক্ষেই আমি চেয়ারম্যান প্রার্থী নির্বাচন করচ্ছি।

তিনি সর্বশেষ একটি কথা জনগণের সামনে তুলে ধরে বলেন, আপনারা যদি আমাকে একবার চেয়ারম্যান নির্বাচিত করেন, আর আমি যদি সেবার মাধ্যমে আপনাদের ন্যায্য অধিকার অসহায় দুস্থ গরিব মানুষের দৌড়গোড়ায় পৌঁছে দিতে না পারি, তাহলে আর কোন দিন আপনাদের সামনে চেয়ারম্যান জন্য ভোট চাইতে আসবো না, এই আমার প্রতিজ্ঞা রোইল আপনাদের সামনে।

তবে গত বিগত দিনে যেভাবে আপনাদের পাশে থেকে অসহায়দের ন্যায্য অধিকার আদায় করে দিয়েছি, পরবর্তীতেও আমি আপনাদের পাশে থেকে ন্যায্য অধিকার আদায় করে সেবা করে যেতে চাই এবং করে যাব যাবই ইনশাআল্লাহ। 

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image