• ঢাকা
  • বৃহস্পতিবার, ৪ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ১৮ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

লক্ষ্মীপুর আইনজীবী সমিতির সভাপতি জসিম সম্পাদক বিপ্লব


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শনিবার, ২৪ ফেরুয়ারী, ২০২৪ খ্রিস্টাব্দ, ০৯:৩০ এএম
লক্ষ্মীপুর আইনজীবী সমিতির সভাপতি জসিম সম্পাদক বিপ্লব
সভাপতি জসিম উদ্দিন ও সাধারণ সম্পাদক রহমত উল্লাহ বিপ্লব।

লক্ষ্মীপুর প্রতিনিধি : লক্ষ্মীপুর জেলা আইনজীবী সমিতির বার্ষিক নির্বাচন সম্পন্ন হয়। এতে লক্ষ্মীপুর জেলা জজ আদালতের সরকারি কৌঁসুলি (পিপি) জসিম উদ্দিন সভাপতি ও রহমত উল্লাহ বিপ্লব সাধারণ সম্পাদক পদে নির্বাচিত হোন।

বৃহস্পতিবার (২২ ফেব্রুয়ারি) দিনব্যাপী লক্ষ্মীপুর জেলা আইনজীবী সমিতি কার্যালয়ে ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়।

পরে দিবাগত রাত ২টার দিকে প্রধান নির্বাচন কমিশনার এ কে এম হুমায়ুন কবীর ফলাফল ঘোষণা করেন।

বিজয়ী সভাপতি জসিম লক্ষ্মীপুর জেলা আওয়ামী লীগের সাবেক যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক এবং সাধারণ সম্পাদক বিপ্লব লক্ষ্মীপুর সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও জেলা যুবলীগের সাবেক যুগ্ম আহ্বায়ক।

লক্ষ্মীপুর আইনজীবী সমিতির নির্বাচিত অন্যরা হলেন, সহ-সভাপতি এ কে এম তৌহিদুর রহমান, মো. আবুল খায়ের, সহ-সম্পাদক ইমরান হোসেন মাছুম, মোহাম্মদ নুর হোসেন মিন্টু, পাঠাগার সম্পাদক নূর উদ্দিন সুজন, সাংস্কৃতিক সম্পাদক জুলহাস, অডিটর তারেক আল আমিন, সদস্য জামাল উদ্দিন, আবদুল আহাদ শাকিল পাটোয়ারী, আশিকুর রহমান, ইয়াহইয়া সোহাগ ও আরিফুল ইসলাম এবং আনোয়ার হোসাইন সুজন।

লক্ষ্মীপুর আইনজীবী সমিতির নবনির্বাচিত সভাপতি জসিম উদ্দিন গণমাধ্যমকে বলেন, আমি সবসময় সহকর্মীদের পাশে ছিলামন। সবাইকে নিয়ে আগামীতে ও ঐক্যবদ্ধ থাকবো। আমাকে নির্বাচিত করায় সবার প্রতি আমি কৃতজ্ঞ। মানুষের ইচ্ছা আকাঙ্খা আইনের মাধ্যমে চরিতার্থ হয়।

ঢাকানিউজ২৪.কম / জেডএস

আরো পড়ুন

banner image
banner image