• ঢাকা
  • বৃহস্পতিবার, ৬ আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ; ২০ জুন, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

টেকনাফে বিয়ে বাড়ীতে ডাকাতির আসামি গ্রেফতার


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: মঙ্গলবার, ২৩ মে, ২০২৩ খ্রিস্টাব্দ, ১১:৪৮ এএম
টেকনাফে বিয়ে বাড়ীতে
ডাকাতির আসামি গ্রেফতার

জাফর আলম, কক্সবাজার: কক্সবাজারের টেকনাফের বাহারছড়া ইউনিয়নের হলবনিয়া এলাকায় বিয়ে বাড়ীতে ডাকাতি সংগঠিত করার দুই আসামিকে আটক করেছে বাহারছড়া তদন্ত কেন্দ্রের পুলিশ। 

এসময় লুন্ঠিত মালামাল উদ্ধার করা হয়। শনিবার (২১ মে) তাদের আটক করা হয়। বাহারছড়া তদন্ত কেন্দ্রের ইনচার্জ ইন্সপেক্টর মশিউর রহমান এসব তথ্য নিশ্চিত করেন।

জানা যায়, গত ২১ মে দুপুর সোয়া ২টায় কক্সবাজার জেলা পুলিশ সুপার মোঃ মাহফুজুল ইসলাম, পিপিএম (বার) এর নির্দেশক্রমে, অতিরিক্ত পুলিশ সুপার (উখিয়া সার্কেল) রাসেল, পিপিএম-সেবা এর সার্বিক তত্ত্বাবধানে এবং এলআইসি শাখার প্রযুক্তিগত সহযোগিতায় টেকনাফ মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ আব্দুল হালিম এর সার্বিক দিক-নির্দেশনায় বাহারছড়া তদন্ত কেন্দ্রর ইনচার্জ পুলিশ পরিদর্শক মছিউর রহমানের নেতৃত্বে এসআই রোকনুজ্জামান, এসআই ফয়সাল ও এসআই মোঃ হেলাল এবং সংগীয় ফোর্সসহ বিশেষ একটি টিম অভিযান চালিয়ে ঘটনার সাথে জড়িত হোয়াইক্যং কম্বনিয়া পাড়ার আব্দুস সালামের পুত্র মোঃ জাগির হোসেন ওরফে জাগির মিস্ত্রি (৩৮) কে গ্রেফতার করে। তার স্বীকারোক্তিতে লুন্ঠিত স্বর্ণ বিক্রিত হ্নীলা মৌলভীবাজারে অবস্থতি মাতা মুহুরি জুয়েলার্সের মালিক চট্টগ্রাম জেলার পটিয়া থানার গৈড়লা ধলঘাট ইউনিয়নের মৃত নিমল ধরের পুত্র এবং নয়াপাড়া শাহাদত মিয়ার ভাড়াটিয়া লিটন ধর (৪৩) কে গ্রেফতার করে। 

লুন্ঠিত স্বর্ণ স্বাক্ষীদের সামনে জব্দ তালিকা মূলে জব্দ করা হয়।বাহারছড়া পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ ইন্সপেক্টর মছিউর রহমান জানান, আটককৃত আসামি দুই আসামির পূর্বের মামলা অনুযায়ী ব্যবস্থা গ্রহণ করে কক্সবাজার আদালতে প্রেরণ করা হয়েছে। এছাড়া আসামিরা নিজের দোষ স্বীকার করে ফৌজদারি কার্যবিধি ১৬৪ ধারা মোতাবেক আদালতে জবানবন্দী প্রদান করেছে। অভিযান অব্যাহত রয়েছে বলেও জানিয়েছেন তিনি। 

গত ১৩ মার্চ সন্ধ্যায় অনুমান সাড়ে ৭ টার দিকে বাহারছড়া ইউনিয়নের হলবনিয়া এলাকার গিয়াছ উদ্দিনের বিবাহ শেষে নববধূকে তাহার বাড়ীতে আনলে অজ্ঞাতনামা ব্যক্তিরা মুখে মাস্ক লাগিয়ে বন্দুকহাতে বিয়ে বাড়ীতে প্রবেশ করে উপস্থিত লোকজনদের অস্ত্রের মুখে জিম্মি করে প্রাণনাশের ভয়ভীতি প্রদর্শন ও চড়থাপ্পর মেরে নববধূ হালিমাতুস সাদিয়ার ডান কানে থাকা ৪ আনা ওজনের স্বর্ণের দুল, ১ ভরি ওজনের গলার স্বর্ণের নেকলেস, গলায় থাকা সিটি গোল্ড এর একটি চেইন এবং দুইটি মোবাইল সেট জোরপূর্বক ছিনিয়ে নিয়ে যায়।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image