• ঢাকা
  • সোমবার, ১৫ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ২৯ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

সাঘাটায় চুরি করা ভ্যানের বডি পরিবর্তন, চোর-ক্রেতা গ্রেফতার


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বুধবার, ১৪ জুন, ২০২৩ খ্রিস্টাব্দ, ০৪:৩১ পিএম
সাঘাটায় চুরি করা ভ্যানের বডি পরিবর্তন
চোর-ক্রেতা গ্রেফতার

গাইবান্ধা থেকে আঃ খালেক মন্ডলঃ গাইবান্ধার সাঘাটায় উপজেলায় একটি অটোচার্জার ভ্যান চুরি হয়। গাড়িটির বডি পরির্তনের সময় নাজমুল হক (২৭) নামের চোর ও মামুনুর রশিদ (৩০) নামের এক ক্রেতাকে গ্রেফতার করেছে ফাঁড়ি পুলিশ।

গ্রেফতার নাজমুল হক সাঘাটা উপজেলার পূর্ব শিমুলতাইড় গ্রামের শহিদুল ইসলামের ছেলে ও মামুনুর রশিদ ফাসিতলা গ্রামের আতাউর রহমানের ছেলে।

মঙ্গলবার (১৩ জুন) বিকেলে সাঘাটার উল্লা সোনাতলা ও গোবিন্দগঞ্জের ফাসিতলা এলাকা থেকে তাদের গ্রেফতার ও চোরাই ভ্যানটি জব্দ করা হয়।

এ তথ্য নিশ্চিত করে পুলিশ জানায়, গত ১১ জুন রাতে সাঘাটা উপজেলার বোনারপাড়ার পুর্ব শিমুলতাইড় গ্রামের সবুজ মিয়ার ঘরের বারান্দা থেকে ওই অটোচার্জার ভ্যানটি চুরি করে নাজমুল হক। এরপর মামুনুর রশিদের কাছে বিক্রি করে। এরই অভিযোগে মঙ্গলবার গোপন সংবাদের ভিত্তিতে ওই স্থানে অভিযান পরিচালনা করা হয়। একপর্যায়ে নাজমুল হককে গ্রেফতার করার পর জিজ্ঞাসাবাদ করা হয়। তার দেওয়া তথ্যের ভিত্তিতে ফাসিতলা এলাকার ক্রেতা মামুনুর রশিদ ভ্যানটির বডি পরিবর্তনের সময় তাকে গ্রেফতার ও ভ্যানটি জব্দ করা হয়েছে।

এ বিষয়ে সাঘাটার বোনারপাড়া পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ রাকিব হোসেন বলেন, গ্রেফতার ব্যক্তিদের মধ্যে নাজমুল একজন কুখ্যাত অটোচোর। চুরি করায় তার পেশা। তাকে গ্রেফতারের ফলে এলাকায় পুলিশের সুনাম বৃদ্ধি পেয়েছে। তার বিরুদ্ধে প্রচলিত আইনে ব্যবস্থা গ্রহণ প্রক্রিয়াধীন।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image