• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৩ আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ; ২৯ সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

ফুলবাড়ীতে ঔষধ ব্যবসায়ীকে পেটালেন ক্রেতা


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শনিবার, ১৭ সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, ০৫:০৫ পিএম
ঘুমের ট্যাবলেট বিক্রয় না করায়
ফার্মেসীর মালিক মোঃ রেজোয়ানুল ইসলাম

মোঃ হারুন-উর-রশীদ,ফুলবাড়ী প্রতিনিধি, দিনাজপুর: দিনাজপুরের ফুলবাড়ীতে ডাক্তারের ব্যবস্থাপত্র ছাড়া ঘুমের ঔষধ(সিডিল-৫এমজি)ট্যাবলয়েট বিক্রয় না করায় অপরাধে খালেক ফার্মেসীর মালিক মোঃ রেজোয়ানুল ইসলাম পলাশকে পেটালেন আদনান সিহাব(২৩) নাকে এক যুবক।

ভুক্তভোগী খালেক ফার্মেসীর মালিক রেজোয়ানুল ইসলাম ফুলবাড়ী থানায় একটি অভিযোগ দ্বায়ের করেন। অভিযোগ সুত্রে জানা যায়, গত ১৫ সেপ্টেম্বর বৃহস্পতিবার রাত ১১টায় পৌর শহরের নিমতলা মোড়ে মসজিদ মার্কেটে অবস্থিত খালেক ফার্মেসীতে পৌরসভার ৮নং ওয়ার্ডের কাঁটাবাড়ী গ্রামের মোঃ শাহীনুর আলীর পুত্র মোঃ আদনান সিহাব(২৩) ডাক্তারের ব্যবস্থাপত্র ছাড়া ঘুমের ঔষধ(সিডিল-৫এমজি)ট্যাবলয়েট ক্রয় করতে চায়। ঔষধ বিক্রেতা রেজোয়ানুল ইসলাম পলাশ ঔষধ দিতে অস্বীকৃতি করলে সে অকথ্য ভাষায় গালি গালাজ,ভয়ভীতি হুমকি দিয়ে চলে যায়।

ঐ রাতে আনুমানিক ১১টা ৫০ মিনিটে ঔষধ বিক্রেতা রেজোয়ানুল ইসলাম দোকান বন্ধ করে রিক্সা যোগে তার নিজ বাড়ী পূর্ব কাঁটাবাড়ী গ্রামে যাওয়ার পথে কাঁটাবাড়ী বাংলা স্কুল সংলগ্ন গলিতে অভিযুক্ত আদনান সিহাব তার রিক্সার গতিপথ রোধ করে, রিক্সা থেকে নামিয়ে চওড়,থাপ্পড়,কিল ঘুষি মারেন এবং ঔষধ ব্যবসায়ী রেজোয়ানুল ইসলামের কাছে থাকা ৪৭ হাজার টাকা ছিনিয়ে নিয়ে তার সাথে থাকা অজ্ঞাত বন্ধুকে দিয়ে সরিয়ে দেন। পরে সে ঐ এলাকা থেকে পালিয়ে যায়।  

খালেক ফার্মেসীর মালিক রেজোয়ানুল ইসলাম পলাশ বিষয়টি বাংলাদেশ কেমিস্ট এন্ড ডায়গস্টিক সমিতি ফুলবাড়ী উপজেলা শাখাকে জানিয়ে গত ১৭ সেপ্টেম্বর শনিবার ফুলবাড়ী থানায় একটি অভিযোগ দাখিল করেন।

এ বিষয়ে বাংলাদেশ কেমিস্ট এন্ড ডায়গস্টিক সমিতির ফুলবাড়ী উপজেলা শাখার সভাপতি মোঃ আনিসুর রহমান বলেন, সরকার আমাদের নির্দ্দেশ দিয়েছেন ডাক্তারের কোন প্রকার ব্যবস্থাপত্র ছাড়া ঔষধ বিক্রয় না করতে। এদিকে ঔষধ না দিলে আমাদের বিভিন্ন ভাবে হয়রানির স্বীকার হতে হচ্ছে। বিষয়টি নিয়ে উপজেলা নির্বাহী অফিসারের সাথে আলোচনায় বসবো । আলোচনা ফলপ্রুসত না হলে সরাসরি ধর্মঘটের ডাক দিবো।

ঢাকানিউজ২৪.কম / কেএন

সারাদেশ বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image