• ঢাকা
  • বুধবার, ১৫ জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ; ২৯ মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

প্রয়াত সংসদ নাসিম ওসমানের ১০ম মৃত্যু বার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: মঙ্গলবার, ৩০ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ০৯:০০ পিএম
প্রয়াত সংসদ নাসিম ওসমানের ১০ম মৃত্যু বার্ষিকী

নারায়ণগঞ্জ প্রতিনিধি : নারায়ণগঞ্জ-৫ আসনের প্রয়াত সংসদ নাসিম ওসমানের ১০ম মৃত্যু বার্ষিকী উপলক্ষে পরিবারের পক্ষ থেকে বিভিন্ন এতিমখানায় দোয়া ও এতিমদের মাঝে খাবার বিতরন করা হয়েছে। 

মঙ্গলবার (৩০ এপ্রিল) বিকেল ৫ টায় পুরান বন্দর চৌধুরীবাড়ি এলাকায় নাসিম ওসমান মডেল হাইস্কুল প্রাঙ্গনে পরিবারের পক্ষ থেকে দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এসময় বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।

যার মধ্যে খানপুর দারুস সালাম এতিমখানা, খানপুর দারুল নাঈম এতিমখানা, গলাচিপা গাউছিয়া সুন্নিয়া হাফেজিয়া মাদ্রাসা ও এতিমখানা, শীতলক্ষ্যা মাদ্রাসা ও এতিমখানা, নবীগঞ্জ ইসলামিয়া আলীম মাদ্রাসা এতিমখানা। মরহুমের মেঝ ভাই এমকেএম সেলিম ওসমানের ব্যবসা প্রতিষ্ঠান উইজডম অ্যাটায়ার্স লিমিটেডে দোয়া অনুষ্ঠিত হয়।

আলোচনা অনুষ্ঠানে সংক্ষিপ্ত বক্তব্যে এ কে এম সেলিম ওসমান বলেন, নাসিম ওসমান আমাদের ছেড়ে চলে গেছে ১০ বছর হয়ে গেছে। আমার মায়ের নির্দেশে তার জায়গায় দায়িত্বে এসেছি। তার সহকর্মীদের কাছ থেকে তার অসমাপ্ত স্বপ্ন গুলো জেনেছি। চেস্টা করেছি তার সব অসম্পূর্ন স্বপ্ন পূরন করার।

তিনি আরো বলেন, রশিদ ভাই আমার বাবা একেএম শামসুজ্জোহার সহকর্মী ছিলেন, সানা উল্লাহ সানু প্রয়াত নাসিম ওসমানের সহকর্মী ছিলেন, শান্তা আমার মেয়ের মত। আমি একজন মুক্তিযোদ্ধা। আপনারা যদি আমাকে ভালবাসেন স্বাধীনতার পক্ষের লোককে ভোট দিয়ে জয়ী করবেন। 

তিনি আক্ষেপ প্রকাশ করে বলেন, আজ নাসিম ওসমানের মৃত্যু বার্ষিকী আমরা কাউকে দাওয়াত দেই নাই। সবাই এসেছেন। কিন্তু যাদের অন্য পোষ্টার উড়ছে তারা কেউ আসেন নাই। কয়দিন আগেও সেলিম ভাই মুখে ফেনা তুলেছেন। আমি আপনাদের সকলের উদ্দেশ্যে বলতে চাই অতীতে যারা বঙ্গবন্ধুকে নিয়ে কটুক্তি করেছে, যারা স্বাধীনতা বিরোধী রাজাকারের সন্তানদের পক্ষ না নিয়ে স্বাধীনতার পক্ষের শক্তির সাথে থাকবেন। তাদেরকেই বন্দরের উন্নয়নের দায়িত্বে আনার অনুরোধ রইলো।

দোয়া অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য একেএম শামীম ওসমান, নারায়ণগঞ্জ-৩ আসনের সাবেক সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকা, জেলা পরিষদের চেয়ারম্যান চন্দন শীল, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু হাসনাত শহীদ বাদল, মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট খোকন সাহা, শামীম ওসমানের ছেলে ইমতিনান ওসমান অয়ন, বন্দর উপজেলা আওয়ামী লীগের সভাপতি এম.এ রশিদ, জেলা জাতীয় পার্টির সভাপতি সানা উল্লাহ সানু সহ বিভিন্ন ওয়ার্ডের কাউন্সিলর,ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানবৃন্দ সহ আওয়ামী লীগ, জাতীয় পার্টির বিভিন্ন অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

 

 

ঢাকানিউজ২৪.কম / জেডএস/বিশ্বজিৎ দাস

আরো পড়ুন

banner image
banner image