• ঢাকা
  • বৃহস্পতিবার, ৪ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ১৮ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

জামালপুরে সাংবাদিক দুলাল হোসাইনের দ্বিতীয় মৃত্যুবার্ষিকী পালিত


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বৃহস্পতিবার, ০৮ ফেরুয়ারী, ২০২৪ খ্রিস্টাব্দ, ১০:২০ এএম
জামালপুরে
সাংবাদিক দুলাল হোসাইনের দ্বিতীয় মৃত্যুবার্ষিকী পালিত

জামালপুর প্রতিনিধি : জামালপুরের বিশিষ্ট সাংবাদিক দুলাল হোসাইনের দ্বিতীয় মৃত্যু বার্ষিকী পালিত হয়েছে। তিনি ইনডিপেনডেন্ট টেলিভিশন ও দৈনিক ভোরের কাগজ পত্রিকার জেলা প্রতিনিধি ছিলেন।

বুধবার (০৭ ফেব্রুয়ারী) রাতে প্রেসক্লাব জামালপুর ও জামালপুর অনলাইন জার্নালিস্ট নেটওয়ার্কের আয়োজনে পৌর শহরের শহীদ হারুন সড়কে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

আলোচনা সভায় সভাপতিত্ব করেন প্রেসক্লাব জামালপুরের সভাপতি ও দৈনিক জনকন্ঠের নিজস্ব প্রতিবেদক আজিজুর রহমান ডল। প্রেসক্লাব জামালপুরের সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলমের সঞ্চালনায় আলোচনা সভায় বক্তব্য দেন, জামালপুর অনলাইন জার্নালিস্ট নেটওয়ার্কের সভাপতি ও অনলাইন নিউজ পোর্টাল বাংলার চিঠি ডট কমের সম্পাদক জাহাঙ্গীর সেলিম, প্রেসক্লাব জামালপুরের সহ-সভাপতি মো.মুখলেছুর রহমান লিখন, সহ-সভাপতি সাঈদ পারভেজ তুহিন, যুগ্ম সাধারণ সম্পাদক আনোয়ারুল ইসলাম মিলন, কার্যনির্বাহী সদস্য এম সুলতান আলম, আব্দুল আজিজ, শেরপুর প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক মো. মেরাজ উদ্দিন, সাংবাদিক দুলাল হোসাইনের বড় ছেলে প্রেসক্লাব জামালপুরের যুগ্ম-সাধারণ সম্পাদক সাইমুম সাব্বির শোভন, সাংবাদিক সুমন মাহমুদ  জামালপুর অনলাইন জার্নালিস্ট নেটওয়ার্কের সাংগঠনিক সম্পাদক মাহমুদুল হাসান মুক্তা, ওয়াহিদ রুকন প্রমুখ।

এ সময় বক্তরা সাংবাদিক দুলাল হোসাইনের বর্ণাঢ্য সাংবাদিকতার জীবন নিয়ে আলোচনা করেন।
পরে সাংবাদিক দুলাল হোসাইনের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে বিশেষ দোয়ার আয়োজন করা হয়।

উল্লেখ, সাংবাদিকতার বর্ণাঢ্য জীবনে বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিকস মিডিয়ায় কাজ করেছেন।  সর্বশেষ তিনি ইনডিপেনডেন্ট টেলিভিশন ও দৈনিক ভোরের কাগজ পত্রিকায় জেলা প্রতিনিধি এবং জামালপুর প্রেসক্লাবের সহ-সভাপতি হিসেবে দায়িত্ব পালন করেছেন। দীর্ঘ ১০মাস ক্যান্সারের সাথে যুদ্ধ করে ২০২২সালের ৭ ফেব্রুয়ারি সাভারের একটি বেসরকারি হাসপাতালে  চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image