• ঢাকা
  • বুধবার, ২ ভাদ্র ১৪২৯ বঙ্গাব্দ; ১৭ আগষ্ট, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

ফুলবাড়ী স্ট্যান্ড কমিটির দ্বি-বার্ষিকী নির্বাচন অনুষ্ঠিত


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শনিবার, ৩০ জুলাই, ২০২২ খ্রিস্টাব্দ, ০৩:৩৫ পিএম
স্ট্যান্ড কমিটির
চলছে দ্বি-বার্ষিকী নির্বাচন

ফুলবাড়ী প্রতিনিধি, দিনাজপুর : ব্যাপক উৎসাহ উদ্দীপনা ও আনন্দঘন পরিবেশে দিনাজপুর জেলা মটর পরিবহন শ্রমীক ইউনিয়ন ১১৬৭ এর  ফুলবাড়ী স্ট্যান্ড কমিটির দ্বি-বার্ষিকী নির্বাচন গতকাল শনিবার সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত ভোট গ্রহণের মধ্যদিয়ে  অনুষ্ঠিত হয়েছে।

নির্বাচনে  ২১ পদে ৪১ জন প্রার্থী প্রতিদন্দিতা করেন। বিনাপ্রতিদন্দিতায় সভাপতি পদে আলহাজ¦ মোঃ মহাসিন আলী সরকার ও সাধারণ সম্পাদক এটিএম  মোঃ মাহাবুবুর রহমান নির্বাচিত হন।

দিনাজপুর জেলা মটর পরিবহন শ্রমীক ইউনিয়ন ১১৬৭ এর যুগ্ম সাধরণ সম্পাদক ও   ফুলবাড়ী স্ট্যান্ড কমিটির দ্বি-বার্ষিকী নির্বাচন ২০২২ এর নির্বাচন কমিশনার মোঃ শেখ বাদশা বলেন, শান্তিপূর্ণ ও উৎস মূখর পরিবেশে ভোটারগন ভোট প্রদান করেছেন।

কোন প্রকার অপ্রীতিকর ঘটনা ঘটে নাই। সভাপতি ও সাধারণ সম্পাদকের নাম  ইতিপূর্বেই পাওয়া গেছে তাদের কোন প্রতিদন্দি প্রার্থী না থাকায় বিনা প্রতিদন্দিতায় তারা নির্বাচিত হয়েছেন।

ফুলবাড়ী স্ট্যান্ড কমিটির দ্বি-বাষির্কী নির্বাচনের ডিউটিরত ফুলবাড়ী থানার এস,আই আজাদ বলেন,আইনশৃঙ্খলা নিয়ন্ত্রন স্বাভাবিক আছে আমার ১৫সদস্য নির্বাচনের ডিউটিতে আছি। সবমিলে পরিবেশ নিয়ন্ত্রনে রয়েছে।

ঢাকানিউজ২৪.কম / মোঃ হারুন-উর-রশীদ/কেএন

উৎসব / দিবস বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image