• ঢাকা
  • রবিবার, ২১ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ০৫ মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

পুলিশ বহনকারী বাসে অগ্নিসংযোগের ঘটনায় বিএনপির ষড়যন্ত্র বাসচালক


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: সোমবার, ৩০ অক্টোবর, ২০২৩ খ্রিস্টাব্দ, ১০:০২ এএম
বিএনপির ষড়যন্ত্র বাসচালক
পুলিশ বহনকারী বাসে অগ্নিসংযোগ

নিউজ ডেস্ক : মহাসমাবেশ চলাকালে রাজধানীতে পুলিশ কর্মকর্তাদের বহনকারী বাসে অগ্নিসংযোগের ঘটনায় বিএনপির এই ষড়যন্ত্র ‍উন্মোচন করেছে ওই বাসের চালক।

সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল এক ভিডিওতে রোববার (২৯ অক্টোবর) পুলিশ বাসে কারা আগুন দেয় তার বিস্তারিত বর্ণনা দেন বাস চালক।
 
ঘটনার পর থেকে বিএনপির মিডিয়া সেল পরিস্থিতি ধামাচাপা দিতে এই ঘটনার জন্য ডিবি পুলিশকে দায়ী করে বিভ্রান্তিকর তথ্য ছড়াচ্ছে। তবে ওই বাসচালক বলেন, অগ্নিসংযোগকারী আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যদের চেয়ে আলাদা ছিল। তাদের পোশাকের (ভেস্ট) রঙ দেখে খুব স্পষ্টভাবেই তাকে আলাদা করা যায়।

 
বাসচালক আরও বলেন, আমি যে বাসটি চালাচ্ছিলাম তাতে পুলিশ কর্মকর্তারা ছিলেন। তারা নেমে যাওয়ার পর আমি গাড়িটি পার্ক করি। তারা আমার বাস থেকে নেমে যাওয়ার পর কালো পোশাক (ভেস্ট) পরা একজন ব্যক্তি বাসে ওঠে। তারপর পেট্রোল ঢেলে আগুন লাগিয়ে দেয়।

তিনি বলেন, ‘তিনি (অগ্নিসংযোগকারী) কালো রঙের ভেস্ট পরেছিলেন। তার পোশাকের রঙের সঙ্গে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর নেভি-ব্লু বা ধূসর রঙের ভেস্টের কোনও মিল নেই।’
 
পুলিশ কর্মকর্তার ওপর হামলা, পুলিশ বক্স পোড়ানো এবং পুলিশ হাসপাতালে হামলাসহ আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যদের লক্ষ্য করে দিনব্যাপী তাণ্ডব চালানোর ঘটনার সঙ্গে বিএনপির কর্মীদের জড়িত থাকার বিষয়গুলো ক্রমেই সামনে আসছে। এ থেকে এটাই স্পষ্ট হচ্ছে যে, পুলিশ কর্মকর্তাদের বহনকারী বাসটিতে অগ্নিসংযোগের ঘটনায় বিএনপির ভূমিকা থাকতে পারে।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image