• ঢাকা
  • সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ২৯ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

রংপুরে বিএনপি’র কর্মসুচীতে মানুষের সম্পৃক্ততা বাড়ছে


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বুধবার, ১১ অক্টোবর, ২০২৩ খ্রিস্টাব্দ, ০২:২০ পিএম
রংপুরে বিএনপি’র কর্মসুচীতে মানুষের সম্পৃক্ততা বাড়ছে
কর্মী সভা

পীরগঞ্জ (রংপুর) প্রতিনিধি : দেশের সার্বিক রাজনৈতিক পরিস্থিতির পরিপ্রেক্ষিতে উত্তরাঞ্চলের জেলা রংপুরে বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির বিভিন্ন কর্মসুচীতে দলীয় নেতা কর্মিদের পাশাপাশি সাধারন জনগনের সম্পৃক্ততা বেড়েছে । প্রতিটি কর্মসুচীই নজর কাড়ছে বিভিন্ন মহলের । তবে এর নেপথ্যে জেলা ও উপজেলার যোগ্য নেতৃত্বের কারনেই সম্ভব হচ্ছে বলে বিভিন্ন মহল মনে করছেন ।

রংপুরের উপজেলা গুলোর একটি মিঠাপুকুর উপজেলা । এ উপজেলায় ১৭ টি ইউনিয়ন বিদ্যমান রয়েছে । উপরোক্ত ইউনিয়নের মধ্যে ৯টি ইউনিয়ন উপজেলা সদর থেকে পশ্চিমে । এ ৯ টি ইউনিয়নের মধ্যে ১টি গোপালপুর ইউনিয়ন। 

গোপালপুর ইউনিয়নের এক উদীয়মান নেতা রংপুর জেলা বিএনপি’র সদস্য  ও মিঠাপুকুর উপজেলা বিএনপির’ সদস্য সচিব মোতাহারুল ইসলাম নিক্সন মিঠাপুকুর উপজেলা বিএনপি’র নেতৃত্ব দিচ্ছেন । তার নেতৃত্বে মিঠাপুকুর উপজেলা বিএনপি ও অংগ সংগঠনের নেতৃবৃন্দ বিএনপি’র প্রতি সাধারন  মানুষের অংশ গ্রহন ও সম্পৃক্ততা বৃদ্ধির লক্ষে কাজ করছেন । এর ফলে মিঠাপুকুরে বিএনপির সম্প্রসারন বৃদ্ধি অব্যহত রয়েছে । কেন্দ্রিয় কর্মসুচীর অংশ হিসেবে এ উপজেলায় দলীয় নেতা কর্মি সহ সাধারন মানুষের ব্যাপক অংশ গ্রহনের মধ্যে দিয়ে সকল কর্মসুচী পালিত হচ্ছে ।

মিঠাপুকুরের বিএনপি নেতা মোতাহারুল ইসলাম নিক্সন এর ব্যাক্তিগত ইমেজ একদিকে যেমন বিএনপির সম্প্রসারনে সহায়ক ভুমিকা পালন করছে, অন্য দিকে আগামী দ্বাদশ সংসদ নির্বাচনে অনেক সাধারন ভোটার আঞ্চলিকতাকে প্রাধান্য দেয়ার কথাও ভাবছেন । 

নাম প্রকাশে অনিচ্ছুত কিছু সংখ্যক সাধারণ ভোটারের সঙ্গে কথা বলে জানা গেছে দেশ স্বাধীনতার পর থেকে মিঠাপুকুর উপজেলা সদরের পশ্চিমাঞ্চলের ৯টি ইউনিয়ন থেকে সংসদ সদস্য হিসেবে তাহাদের কোন প্রতিনিধি ছিল না । তাই এ বারের দ্বাদশ সংসদ নির্বাচনে মোতাহারুল ইসলাম নিক্সন বিএনপি থেকে প্রার্থী হলে আঞ্চলিকতার ক্ষেত্রে সাধারন ভোটারগন তার প্রতি সমর্থন জানাতে পারে । পাশাপাশী দেশের রাজনৈতিক পরিস্থিতির কারনেও তার প্রতি সমর্থনও ব্যাপক বেড়ে যাবে। এমনটাই আশা করছেন সাধারন ভোটারগন ।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image