• ঢাকা
  • বৃহস্পতিবার, ৫ আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ; ২০ জুন, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

শেরপুরে ইজিবাইকের চাপায় পল্লী চিকিৎসকের হাত বিচ্ছিন্ন


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বুধবার, ০৭ সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, ০১:৫৬ পিএম
পল্লী চিকিৎসকের হাত বিচ্ছিন্ন
দুই ইজিবাইকের চাপায়

শেরপুর প্রতিনিধি: শেরপুরে দুই ইজিবাইকের চাপায় আব্দুল কাদির জিলানী (৫২) নামে এক পল্লী চিকিৎসকের ডান হাত বিচ্ছিন্ন হ‌য়ে‌ছে।  

মঙ্গলবার (৬ সে‌প্টেম্বর) রা‌তে পৌর শহ‌রের মোবারকপুর মহল্লার বাঁশতলা নামক স্থানে এ ঘটনা ঘ‌টে। জিলানী শ্রীবরদী উপজেলার খ‌ড়িয়াকা‌জিরচর ইউ‌নিয়‌নের দ‌ক্ষিণ খ‌ড়িয়া এলাকার মৃত হা‌ফিজ উ‌দ্দি‌নের ছে‌লে। পেশায় তিনি পল্লী চিকিৎসক।

ঘটনার পর তাকে শেরপুর সদর হাসপাতাল থেকে উন্নত চি‌কিৎসার জন‌্য ময়মন‌সিংহ মে‌ডি‌কেল ক‌লেজ হাসপাতা‌লে ভ‌র্তি করা হ‌য়ে‌ছে।

স্থানীয় সূ‌ত্রে জানা যায়, শেরপুর শহর থে‌কে ঔষধ কি‌নে ই‌জিবাই‌কে ক‌রে বা‌ড়ির উ‌দ্দে‌শ্যে যা‌চ্ছি‌লেন পল্লী চি‌কিৎসক আব্দুল কাদির জিলানী। এসময় শহ‌রের মোবারকপুর মহল্লার বাঁশতলা এলাকায় আস‌লে বিপরীত দি‌কে থে‌কে দ্রুত গ‌তি‌তে আসা আ‌রেক‌টি ই‌জিবাই‌ক চাপ দেয়। এ‌তে ই‌জিবাই‌কের সামনের সিটে থাকা জিলানীর ডান হাত অপর ই‌জিবাই‌কের র‌ডে লে‌গে ছি‌ঁড়ে বি‌চ্ছিন্ন হয়। এছাড়া পড়ে গিয়ে মাথা ও শরী‌রের বি‌ভিন্নস্থানে আঘ‌াত পান তি‌নি। প‌রে আশপা‌শের লোকজন ঘটনাস্থ‌লে এ‌সে দ্রুত তা‌কে উদ্ধার ক‌রে প্রথমে শেরপুর জেলা সদর হাসপাতাল ও প‌রে উন্নত চি‌কিৎসার জন‌্য ময়মন‌সিংহ মে‌ডি‌কেল ক‌লেজ হাসপাতা‌লে ভ‌র্তি ক‌রে।

খড়িয়া কাজিরচর ইউনিয়নের সাবেক ইউপি সদস্য মানিক মিয়া ৭ সেপ্টেম্বর বুধবার বলেন, প্রায় দুই যুগের বেশি সময় ধরে আমাদের ইউনিয়নে চিকিৎসা সেবা দিয়ে আসছেন জিলানী। তিনি খুবই নিরীহ মানুষ ও মধ্যবিত্ত সংসার তার।

সদর হাসপাতালের আবাসিক মেডিক্যাল অফিসার ডা: খায়রুল কবির সুমন এ তথ্য নিশ্চিত করে বলেন, জিলানীকে উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। তার ডান হাত বিচ্ছিন্ন হয়ে গেছে এবং প্রচুর রক্তক্ষরণ হয়েছে।

৮নং ওয়া‌র্ডের পৌর কাউ‌ন্সিলর বাবুল মিয়া ব‌লেন, একটি বিচ্ছিন্ন হাত রাস্তায় পড়ে থাক‌তে দে‌খে স্থানীয়রা জড়ো হতে থাকলে পরে জিলানীর স্বজনরা এসে নিশ্চিত করে এটা জিলানী ডাক্তারের হাত। এবং জিলানী ইজিবাইকের চাপায় মারাত্মকভাবে আহত হয়েছেন। ইজিবাইক চালকদের বেপরোয়া চলচলে এমন একটি ঘটনা ঘটেছে। আমি দোষী চালককে আইনের আওতায় আনার দাবি জানাচ্ছি। এবং খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল প‌রিদর্শন ক‌রে‌ সেখান থে‌কে ই‌জিবাইক দু‌টি উদ্ধার ক‌রে থানায় নি‌য়ে যায়।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image