• ঢাকা
  • বুধবার, ৯ ফাল্গুন ১৪৩০ বঙ্গাব্দ; ২১ ফেরুয়ারী, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

ফুলবাড়ীতে পৃথক  সংঘর্ষের ঘটনায় নিহত ২


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: রবিবার, ১০ ডিসেম্বর, ২০২৩ খ্রিস্টাব্দ, ০১:১৮ পিএম
ফুলবাড়ীতে নিহত ২
সংঘর্ষের ঘটনা

ফুলবাড়ী প্রতিনিধি, কুড়িগ্রাম : কুড়িগ্রামের ফুলবাড়ীতে দোকান ভাড়া চাওয়ায় এবং আবাদী জমির উপর দিয়ে ট্রলি নিয়ে যাওয়াকে কেন্দ্র করে সংঘর্ষে ২ জন নিহত হয়েছে। ঘটনা দু’টি ঘটে উপজেলার মধ্য কাশিপুর ও বড়ভিটা ইউনিয়নের চরমেখলি এলাকায়।

স্থানীয়রা জানান, ৯ ডিসেম্বর শনিবার সকাল সাড়ে ৮ টার দিকে উপজেলার মধ্য কাশিপুর এলাকার বীর মুক্তিযোদ্ধা সৈয়দ আলীর ছেলে রফিকুল ইসলাম (৪০) মধ্য কাশিপুর বাজারে নিজের ভাড়া দেওয়া দোকানের ভাড়াটিয়া সুলতানের কাছে ভাড়ার টাকা চাইতে গেলে কথা কাটাকাটি হয়। এসময় সুলতানের পক্ষে আলমগীর, জাহাঙ্গীর, ছোবহান, শাহাদত, শাহাজাহান তার উপর দেশীয় অস্ত্র নিয়ে হামলা করে। স্থানীয়রা মারাত্বক আহত অবস্থায় রফিকুলকে উদ্ধার করে ফুলবাড়ী হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।

অন্যদিকে সকাল ১১ টার দিকে উপজেলার বড়ভিটা ইউনিয়নের চরমেখলি এলাকার সোলজারের ছেলে সাদ্দাম হোসেনের ভূট্টা ক্ষেত দিয়ে  একই এলাকার আজের উদ্দিনের ছেলে হাসান জোর করে ট্রলি চালিয়ে গেলে  বাঁধা দেয় সাদ্দাম। এসময় দু’জনের মধ্যে হাতাহাতি শুরু হলে সাদ্দামের মা সমস্ত ভান (৬০) দ্রুত ঘটনাস্থলে আসলে তাকেও কিলঘুষি মারতে থাকেন হাসান। এসময় মাটিতে লুটিয়ে পড়ে সাদ্দাম। স্বজনরা দ্রুত উদ্ধার করে লালমনিরহাট সদর হাসপাতালে নেওয়ার পথে মৃত্যু কোলে ঢলে পড়ে সাদ্দাম।

ফুলবাড়ী থানার ওসি প্রানকৃঞ্চ দেবনাথ জানান, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে তথ্য সংগ্রহ করেছে। লাশ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। মামলার প্রস্তুতি চলছে।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image