• ঢাকা
  • সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ২৯ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

গাইবান্ধায় প্রান্তিক কৃষকদের মাঝে বিনিয়োগের চেক বিতরণ


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বুধবার, ০৪ অক্টোবর, ২০২৩ খ্রিস্টাব্দ, ০১:৫২ পিএম
গাইবান্ধায় প্রান্তিক কৃষকদের মাঝে
বিনিয়োগের চেক বিতরণ

গাইবান্ধা প্রতিনিধি : আল-আরাফাহ ইসলামী ব্যাংক লিমিটিডের পলাশবাড়ী শাখার উদ্যোগে ৪% রেয়াতী মুনাফায় হলুদ, মরিচ, আদা ও রসুনের চাষের জন্য বিভিন্ন এজেন্ট ব্যাংকিং আউটলেটের প্রান্তিক কৃষকদের মাঝে প্রকাশ্যে বিনিয়োগের চেক বিতরণ করা হয়েছে।  

মঙ্গলবার (৩ অক্টোবর) সকালে সাদুল্লাপুর উপজেলার ধাপেরহাট ইউনিয়ন ভূমি অফিস মাঠে ধাপেরহাট বাজার, সাদুল্লাপুর বাজার, কোমরপুর বাজার ও কচুয়াহাট বাজার এজেন্ট ব্যাংকিং আউটলেটের প্রান্তিক কৃষকদের মাঝে এসব বিনিয়োগের চেক বিতরণ করা হয়।

আল-আরাফাহ ইসলামী ব্যাংক লিমিটেড বগুড়া জোনের এক্সিকিউটি ভাইস প্রেসিডেন্ট ও জোনাল হেড  এ.এন.এম মুফিদুল ইসলাম-এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বিতরণ অনুষ্ঠানে বক্তব্য রাখেন ব্যাংকের প্রধান কার্যালয়ের উপ-ব্যবস্থাপনা পরিচালক, এআইবিএল আবেদ আহাম্মদ খান। বিশেষ অতিথি’র বক্তব্য রাখেন ব্যাংকের প্রধান কার্যালয়ের এজেন্ট ব্যাংকিং ডিভিশনের এভিপি মো. সাখাওয়াত হোসেন ও ইভিপি ও বিভাগীয় প্রধান সিএমএআইডি-২ মো. মনজুর হাসান। অন্যান্যদের মধ্যে সাদুল্লাপুর বাজার এজেন্ট ব্যাংকি আউটলেটের স্বত্ত¡াধিকারী আমিনুল ইসলাম, ধাপেরহাট বাজারের আব্দুল মান্নাফ, প্রান্তিক কৃষকদের মধ্যে আমিনুল ইসলাম, মাহাদুল ইসলাম, রাইসুল ইসলাম ও জুয়েল খন্দকার প্রমুখ। অনুষ্ঠানটির স ালনায় ছিলেন পলাশবাড়ী শাখা ব্যবস্থাপক মো. কামরুল আহসান। শেষে উপরোক্ত এজেন্ট ব্যাংকিং আউটলেটের ১৩৯ জন প্রান্তিক কৃষকদের মাঝে ৭৭ লাখ ৬০ হাজার টাকার বিনিয়োগের চেক বিতরণ করা হয়।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image