• ঢাকা
  • শুক্রবার, ২১ আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ; ০৭ অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

শ্রীমঙ্গলে মানসিক ভারসাম্যহীন গর্ভবতী এক নারীর ছেলে শিশুর জন্ম 


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শনিবার, ১০ সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, ০৪:৪৯ পিএম
পুলিশের সহযোগিতায়
মানসিক ভারসাম্যহীন নারীর ছেলে শিশুর জন্ম 

মোঃ জহিরুল ইসলাম, স্টাফ রিপোর্টার, শ্রীমঙ্গল:  শ্রীমঙ্গল থানা পুলিশের সহযোগিতায় মানসিক ভারসাম্যহীন গর্ভবতী নারী  বৃষ্টির মাঝে রাস্তার পাশে প্রবস ব্যথায় ছটপট করার সংবাদ পেয়ে পুলিশ ভ্যান ও তদন্ত ওসি  হুমায়ুন কবির  সেই নারীকে উদ্ধার করেন। 

গতকাল শুক্রবার (৯ সেপ্টেম্বর) রাত   ৯ টার দিকে মানসিক ভারসাম্যহীন  গর্ভবতী একজন নারী শ্রীমঙ্গল শহরের পুরান বাজার রাস্তার পাশে বৃষ্টির মধ্যে প্রসব ব্যাথায় ছটফট করছিল। পুলিশ  খবরটি পেয়ে দ্রুত ঘটনাস্থলে ছুটে যান সেখান থেকে শ্রীমঙ্গল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ভর্তি করান গাইনি বিভাগে।  

সেখান থেকে গর্ভবতী নারীটিকে উদ্ধার করে  নিজ দায়িত্বে হাসপাতালে  ভর্তি করেন এবং গর্ভবতী নারীর সাথে থাকার জন্য আরেক জন নারীর ব্যবস্থা করেন   হুমায়ুন কবির। 

এছাড়াও ওসি (তদন্ত) হুমায়ুন কবির নিজের স্ত্রীর কাছ থেকে নতুন কাপড় ও যাবতীয় ঔষধের ব্যবস্থা করে দেন মানসিক ভারসাম্যহীন গর্ভবতী নারীর জন্য। 

শ্রীমঙ্গল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসকদের সহযোগিতায় ঐ নারীর কোল জুড়ে এল এক  ফুটফুটে  নবজাতক ছেলে। পুলিশের এই মানবিক কাজের মাধ্যমে মানসিক ভারসাম্যহীন সুস্থ সুন্দর এক ছেলে সন্তানের মা।

মানবিক এ কাজে ওসি (তদন্ত) হুমায়ুন কবিরকে সহযোগিতা করেছে শ্রীমঙ্গল থানার এসআই আমিনুল ইসলাম ও এএসআই ইলিয়াস উদ্দিন সোহেল, শ্রীমঙ্গল পৌরসভার কাউন্সিলর আব্দুল জব্বার আজাদ ও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের দায়িত্বগত চিকিৎসকগণ।তাদেরর সহযোগিতা নবজাতক শিশু ফিরে পেলেন এক নতুন পৃথিবী।

পুলিশের এমন মহৎ কাজে সামাজিক যোগাযোগ মাধ্যমে বাহবা  আর প্রসংশার করতালি পাচ্ছেন। সামাজিক যোগাযোগ মাধ্যমে শ্রীমঙ্গল থানার পুলিশে সুনাম এখন নেট দুনিয়াতে।  

এব্যাপার শ্রীমঙ্গল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে টিএইচও  ডাক্তার সাজ্জাদুর রহমান চৌধুরী জানান, আল্লাহর রহমতে বাচ্ছা ও বাচ্ছার মা দুজনই ভালো আছেন।  তারা  দুজনই আমাদের পর্যবেক্ষণে রয়েছে নবজাতক সহ।  
 

ঢাকানিউজ২৪.কম / কেএন

সারাদেশ বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image