• ঢাকা
  • বৃহস্পতিবার, ৫ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ১৮ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

লক্ষ্মীপুরে উপজেলা পরিষদ চেয়ারম্যান পদে নির্বাচন প্রচারণায় এগিয়ে কবির পাটওয়ারী


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: সোমবার, ০৪ মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ০৪:৫৬ পিএম
লক্ষ্মীপুরে উপজেলা পরিষদ চেয়ারম্যান পদে
নির্বাচন প্রচারণায় এগিয়ে কবির পাটওয়ারী

নাজমুল হোসেন, নিজস্ব প্রতিবেদক : লক্ষ্মীপুর সদর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে প্রচার প্রচারনা এগিয়ে আছেন সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো. হুমায়ুন কবির পাটওয়ারী।

জানা গেছে, আগামী মে মাসের শুরুতে ৩য় ধাপে সদর উপজেলা পরিষদ নির্বাচন হওয়ার সম্ভাবনা রয়েছে। এ নির্বাচন উপলক্ষে সম্ভাব্য প্রার্থীরা তৎপর হয়ে উঠেছেন। মো. হুমায়ুন কবির পাটওয়ারী ভোটারদের মনোযোগ আকর্ষণ করতে বিভিন্ন সামাজিক ও রাজনৈতিক ব্যক্তিবর্গের সাথে মতবিনিময় চালিয়ে যাচ্ছেন। এ ছাড়াও বিভিন্ন নেতাকর্মীরা পোস্টারের মাধ্যমে সামাজিক যোগাযোগমাধ্যমে প্রার্থী হওয়ার ইচ্ছার বিষয়টি প্রচার প্রচারণা করে যাচ্ছেন।

এতে আসন্ন সদর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে এখন পর্যন্ত সম্ভাব্য কয়েকজন প্রার্থীর মধ্যে স্থানীয় রাজনীতিতে আলোচনায় রয়েছেন মো. হুমায়ুন কবির পাটওয়ারী।

মো. হুমায়ুন কবির পাটওয়ারী বলেন, আমি দীর্ঘদিন ছাত্র রাজনৈতিক থেকে আওয়ামী লীগের বিভিন্ন সময় বিভিন্ন পদ পদবী অবস্থান করে আসছি এবং জনপ্রতিনিধি হিসেবে দীর্ঘ ১৩ বছর সুনামের সাথে দায়িত্ব পালন করে আসছি। যেহেতু সদর উপজেলা জনগণের কল্যাণে কিভাবে কাজ করতে হবে সেটা আমার জানা আছে। আমি যেহেতু উপজেলায় অবস্থান করি, তাই আমার জানা আছে জনগণের বরাদ্দ কীভাবে জনগণের হাতে পৌঁছাতে হয়। তাই আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান হিসেবে সাধারণ মানুষ আমাকে নির্বাচিত করবে এটাই আমার বিশ্বাস। নির্বাচিত হতে পারলে লক্ষ্মীপুর সদর উপজেলা একটি স্মার্ট উপজেলায় রূপান্তরিত করার ব্যাপারে আমার প্রচেষ্টা অব্যাহত থাকবে।

হুমায়ুন কবির পাটওয়ারী আরও বলেন, আমি সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি হওয়ার পর বিভিন্ন ইউনিয়নের নেতাকর্মীরা আমাকে উপজেলা নির্বাচন করার সাহস যুগিয়েছে। আমি উপজেলার জনসাধারণের খেদমত করার জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্মার্ট বাংলাদেশ গড়ার লক্ষ্যে ভিশন একচল্লিশ বাস্তবায়ন করার উদ্দেশ্যে একজন তৃণমূল কর্মী হয়ে উপজেলা নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী হয়েছি।’

উপজেলাবাসী চাইলে এই নির্বাচনে আমি জয়লাভ করবো ইনশা আল্লাহ। নির্বাচিত হলে উপজেলাবাসীর জন্য প্রথম কোন কাজটি করবেন এমন এক প্রশ্নের জবাবে তিনি বলেন, মাননীয় প্রধানমন্ত্রী ঘোশনা অনুযায়ী গ্রামকে শহরে রূপান্তরতি করা এবং বর্তমান সম্মেলিত উদ্যোগে মরন নেশা মাদকের হাত থেকে যুব সমাজকে ফিরে আনা চেষ্টা চালিয়ে যাবো।

তিনি সকল শ্রেনী পেশার মানুষের সহযোগীতা চান এবং তাদের মাধ্যমে উপজেলাবাসীর কাছে দোয়া ও ভোট কামনা করেন।

হুমায়ুন কবির পাটওয়ারী আরো বলেন, ‘আমি সাধারণ মানুষের প্রার্থী হয়েছি। সাধারণ মানুষ আমার পক্ষে কাজ করছে। আমার বিগত দিনের রাজনৈতিক কর্মকান্ডের উপরে সন্তুষ্ট হয়ে সদর উপজেলা আওয়ামী লীগের সকল সহযোগী সংগঠন আমার পক্ষে ঐক্যবদ্ধভাবে প্রচার প্রচারণা করে যাচ্ছে।

আমি সদর উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হলে উপজেলার বিভিন্ন রাস্তাঘাট, স্কুল, কলেজ, মসজিদ, মন্দির, মাদরাসা, বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের উন্নয়নসহ সর্বস্তরে মানুষের উন্নয়নের জন্য কাজ করব। জয়ের ব্যাপারে আমি শতভাগ আশাবাদী ইনশাআল্লাহ।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image