• ঢাকা
  • মঙ্গলবার, ১৬ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ৩০ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

ফেনীতে বালুবাহী ট্রাকে মেইল ট্রেনের ধাক্কায় নিহত ২


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শুক্রবার, ০৫ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ০১:১৭ পিএম
ফেনীতে বালুবাহী ট্রাকে
মেইল ট্রেনের ধাক্কায় নিহত ২

নিউজ ডেস্ক : চট্টগ্রামগামী মেইল ট্রেন ও ট্রাকের সংঘর্ষে ফেনীর ছাগলনাইয়ার মুহুরীগঞ্জ ব্রিজ সংলগ্ন এলাকায় ২ জন নিহত হয়েছেন। শুক্রবার (০৫ এপ্রিল) সকাল সাড়ে ৮টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

স্থানীয়দের অভিযোগ, ট্রেন চলাচলের সময় গেইট না ফেলায় এ মর্মান্তিক দুর্ঘটনা ঘটেছে।

নিহত দু’জনের মধ্যে একজনের পরিচয় শনাক্ত হয়েছে। তিনি বরিশালের উজিরপুর এলাকার আবুল হাওলাদের ছেলে  মো. মিজান (৩২)। অপরজন ট্রেনের যাত্রী। তাৎক্ষণিক তার নাম-পরিচয় জানা যায়নি।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, ফেনী সদর উপজেলার পূর্ব ফাজিলপুর মুহুরীগঞ্জ ব্রিজ সংলগ্ন এলাকায় ই/৩২(১) নং রেলগেটে সকাল সাড়ে ৮টার দিকে গেইটম্যান দায়িত্বরত অবস্থায় ছিলেন না। এ সময় বালুবাহী ট্রাক রেললাইন পার হতে লাইনে উঠে পড়ে। তখন চট্টগ্রামগামী মেইল ট্রেন রেলক্রসিং অতিক্রম করার সময় ট্রাকে ধাক্কা দেয়। খবর পেয়ে রেললাইনের ওপর পড়ে থাকা দুর্ঘটনা কবলিত ট্রাক ও মরদেহ সরিয়ে নেন রেলওয়ে কর্তৃপক্ষ। এরপর ছাগলনাইয়া থানা পুলিশ মরদেহ ময়নাতদন্তের জন্য ফেনী জেনারেল হাসপাতালের মর্গে পাঠিয়েছেন।

পুলিশ সুপার মো. জাকির হাসান ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

ছাগলনাইয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হাসান ইমাম জানান, বালুবাহী ট্রাক রেলক্রসিং পার হওয়ার সময় ট্রাকের পিছনের অংশে ট্রেনের ধাক্কা লাগে। এতে দুইজন নিহত হয়েছেন। তাদের মরদেহ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে এবং তদন্তসাপেক্ষে আইনি ব্যবস্থা নেয়া হবে। ঘটনার পর থেকে গেটম্যান মো. সাইফুল পলাতক রয়েছে।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image