• ঢাকা
  • শনিবার, ১৩ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ২৭ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

আফ্রিকায় সড়ক দুর্ঘটনায় নিহত ৪জনের দাফন ফেনীতে


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শুক্রবার, ০৩ মার্চ, ২০২৩ খ্রিস্টাব্দ, ০২:০৭ পিএম
আফ্রিকায় সড়ক দুর্ঘটনায় নিহত
পারিবারিক কবরস্থানে চারজনের মরদেহ দাফন

নিউজ ডেস্ক : সড়ক দুর্ঘটনায় সাউথ আফ্রিকায় নিহত ছয়জনের মধ্যে চারজনের দাফন হয়েছে ফেনীর নিজ নিজ গ্রামে। শুক্রবার সকালে পারিবারিক কবরস্থানগুলোতে তাদের দাফন হয়।

ফেনী সদর উপজেলার বিরলী গ্রামের বাসিন্দা ইসমাইল হোসেন নিহত হন সাউথ আফ্রিকায়। তার ভাই নিজাম উদ্দিন জানান, শুক্রবার সকালে নিজ নিজ এলাকায় পারিবারিক কবরস্থানে চারজনের মরদেহ দাফন করা হয়।

গত ২৪ ফেব্রুয়ারি স্থানীয় সময় ভোররাতে সাউথ আফ্রিকার ওয়েস্টার্ন কেপ প্রদেশের লোকানকায় সড়ক দুর্ঘটনায় ১০ বছরের এক শিশুসহ ৬ বাংলাদেশি নিহত হয়। ওই বাংলাদেশিদের বহনকারী একটি প্রাইভেট কার ওয়েস্টার্ন কেপ থেকে কেপটাউন বিমানবন্দরে যাচ্ছিল।

ওই দিন ঘটনাস্থলেই মৃত্যু হয় পাঁচজনের। তারা হলেন আবুল হোসেন (৪৫), তার ছেলে নাদিম হোসেন (১০), রাজু আহমেদ (৩৪), ইসমাইল হোসেন (৩৮) ও মোস্তফা কামাল (৪০)। আহত হয়ে হাসপাতালে মৃত্যু হয় আনিসুল হক মিলনের (৩৮)।

নিহত সবার বাড়ি ফেনীর বিভিন্ন উপজেলায়।

আফ্রিকার দেশটিতে সড়কে নিহত বাংলাদেশিদের মধ্যে চারজনের মরদেহ বৃহস্পতিবার বিকেলে এমিরেটস এয়ারলাইনসের একটি ফ্লাইটে দেশে আনা হয়।

স্বজনরা জানান, ১০ বছরের শিশু নাদিমের মরদেহ সাউথ আফ্রিকায় দাফন করা হয়। দেশে আনা হয় আবুল, রাজু, ইসমাইল ও মোস্তফার মরদেহ। আনিসুলের মরদেহ আসবে পরে।

ফেনী সদর উপজেলার বিরলী গ্রামের বাসিন্দা ইসমাইল হোসেন নিহত হন সাউথ আফ্রিকায়। তার ভাই নিজাম উদ্দিন জানান, বৃহস্পতিবার বিকেল ৫টা ৪০ মিনিটে এমিরেটস এয়ারলাইনসের একটি ফ্লাইটে চারজনের মরদেহ দেশে আসে। বিমানবন্দরে আনুষ্ঠানিকতা শেষে পরিবারের সদস্যদের কাছে মরদেহ হস্তান্তর করা হয়। রাত ১১টায় মরদেহ নিয়ে তারা ফেনীর উদ্দেশে রওনা হন।

নিজাম আরও জানান, শুক্রবার সকালে নিজ নিজ এলাকায় পারিবারিক কবরস্থানে ওই চারজনের মরদেহ দাফন করা হয়।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image