• ঢাকা
  • শনিবার, ৭ জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ; ২১ মে, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

ব্রাহ্মণবাড়িয়ায় ট্রাক চাপায় ৩ যুবক নিহত


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: রবিবার, ০৬ মার্চ, ২০২২ খ্রিস্টাব্দ, ০৬:২১ পিএম
আত্মীয় স্বজন, বন্ধু ও শুভাকাঙ্ক্ষীরা
গ্রামের বাড়িতে দাফনের জন্য নিয়ে যাওয়া হয়

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি:  ব্রাহ্মণবাড়িয়ায় ট্রাক চাপায় ৩ মোটরসাইকেল আরোহী  নিহত হয়েছেন। তারা তিন জন ভাল বন্ধু ছিলেন। নিহত তিনজনের জানাযাও একই সাথে অনুষ্ঠিত হল। আজ রোববার সকাল সাড়ে ১০টার দিকে জেলা শহরের নিয়াজ মোহাম্মদ উচ্চ বিদ্যালয় মাঠে জানাযার নামাজ অনুষ্ঠিত হয়।

নামাজে বিপুল সংখ্যক মুসল্লি ছাড়াও অংশ গ্রহণ করে পরিবার, আত্মীয় স্বজন, বন্ধু ও শুভাকাঙ্ক্ষীরা। এসময় এক হৃদয়বিদারক পরিস্থিতির সৃষ্টি হয়। নিহত তিন যুবক হল, আশুগঞ্জ উপজেলার বগইরের ওমর আলীর ছেলে নাজেল (২৫)। নাজেল পরিবার নিয়ে জেলা শহরের কলেজপাড়ায় বসবাস করেন। জেলা শহরের দাতিয়ারার মামুন ভূইয়ার ছেলে নাজিম ভূইয়া ও জেলা শহরের কলেজপাড়ার বাংলাদেশ সেনাবাহিনীর অবসরপ্রাপ্ত সার্জেন্ট মিজানুর রহমানের ছেলে এনামুল (২৬)।

নামাজে জানাযা শেষে নিহত নাজেল ও নাজিমের মরদেহ তাদের গ্রামের বাড়িতে দাফনের জন্য নিয়ে যাওয়া হয়। এনামুলের মরদেহ শহরের দক্ষিণ মৌড়াইলে দাফনের জন্য নিয়ে যায়।এরআগে, শনিবার (০৫ মার্চ) রাত ৮টার দিকে আগরতলা-সুলতানপুর সড়কের চিনাইর এলাকায় মোটরসাইকেলটি চাপা দেয় একটি ট্রাক। হাসপাতাল ও পুলিশ সূত্রে জানা যায়, একটি মোটরসাইকেল যোগে তিন যুবক আখাউড়ার দিকে যাচ্ছিল। পথিমধ্যে সদর উপজেলার মাছিহাতা ইউনিয়নের চিনাইর  এলাকায় বিপরীত দিক থেকে আসা একটি ট্রাক মোটরসাইকেলটিকে চাপা দিলে ঘটনাস্থলে দুইজন নিহত ও একজন আহত হয়।

গুরুতর আহত এনামুলকে  উদ্ধার করে ২৫০শয্যাবিশিষ্ট ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে পাঠানো হয়। সেখান থেকে এনামুলকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় প্রেরণ করা হলে রাত দুইটার দিকে এনামুল চিকিৎসাধীন অবস্হায় মৃত্যুবরণ করেন।

ঢাকানিউজ২৪.কম /

দুর্ঘটনা বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image