• ঢাকা
  • সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ২৯ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

জাতীয় জাদুঘরে জনপ্রিয় নায়িকা স্বস্তিকা থাকবেন সন্ধ্যায়


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বুধবার, ২৪ জানুয়ারী, ২০২৪ খ্রিস্টাব্দ, ০৪:২৭ পিএম
জাতীয় জাদুঘরে জনপ্রিয় নায়িকা স্বস্তিকা থাকবেন সন্ধ্যায়
জনপ্রিয় নায়িকা স্বস্তিকা

বিনোদন ডেস্ক : ঢাকা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবের উদ্বোধন হয়েছে। শনিবার (২০ জানুয়ারি) শুরু হয়ে ৯ দিন ব্যাপি চলবে। ঢাকা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে দ্যুতি ছড়াবেন কলকাতার জনপ্রিয় নায়িকা স্বস্তিকা মুখার্জি।

বুধবার (২৪ জানুয়ারি) ঢাকা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে শাহবাগের জাতীয় জাদুঘরের বঙ্গমাতা শেখ ফজিলাতুন নেছা মুজিব অডিটরিয়ামে রয়েছে প্রদর্শনী হবে ‘বিজয়ার পরে’।

গতকাল ঢাকায় পৌঁছেছেন অভিনেত্রী মমতাশঙ্কর ও পরিচালক অভিজিৎ। তারাও থাকবেন প্রদর্শনী সময়। এই সিনেমাটি দর্শকদের সঙ্গে ভাগ করে নেবেন স্বস্তিকা। 

তিনি গতকাল মঙ্গলবার ২৩ জানুয়ারি গিয়েছিলেন মাওয়া ঘাটে, তার ইচ্ছা ছিল পদ্মা নদী দেখার। মাওয়া ঘাট থেকে একটি ভিডিও বার্তা শেয়ার করেছেন তার ফেসবুকে।
 
ভিডিওতে স্বস্তিকা বলেন, ‘চার দিন হলো ঢাকায় এসেছি। বন্ধুদের সঙ্গে মাওয়া ঘাটে এসেছি। ট্রাফিকে আটকে ছিলাম অনেকক্ষণ। সূর্য ডোবার আগে যেন পৌঁছাতে পারি সেই ইচ্ছা ছিল, পদ্মা নদীটা দেখার। শাহবাগে জাতীয় জাদুঘরে ‘বিজয়ার পরে’ সিনেমার স্ক্রিনিং আছে, সন্ধ্যা ৭টায়। সবার জন্য উন্মুক্ত। বিনামূল্যে দেখার সুযোগ আছে। তবে আগে এলে আগে দেখার সুযোগের নিয়ম রয়েছে।
 
তিনি আরও বলেন, ‘মমতাশঙ্কর ও পরিচালক অভিজিৎ এসে পৌঁছেছেন। প্রদর্শনীতে আমরা থাকব। সবাই আসবেন, তাহলে সবার সঙ্গে বসে সিনেমাটি দেখতে পারব।’
 
২০ জানুয়ারি থেকে শুরু হওয়া এই উৎসব ২৮ জানুয়ারি পর্যন্ত চলবে। জাতীয় জাদুঘর, শিল্পকলা একাডেমি অলিয়স ফ্রঁসেস এবং পররাষ্ট্র মন্ত্রণালয়ের একাডেমি মিলনায়তনে ১০টি ভিন্ন ভিন্ন বিভাগে ৭৪টি দেশের মোট ২৫২টি সিনেমা দেখানো শুরু হয়ে গেছে একে একে।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image