• ঢাকা
  • শুক্রবার, ২৮ আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ; ১২ জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

মোকা’র কারণে এসএসসি’র স্থগিত পরীক্ষা ২৭ ও ২৮ মে


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: মঙ্গলবার, ১৬ মে, ২০২৩ খ্রিস্টাব্দ, ০৮:০০ পিএম
২৯ মে থেকে ৪ জুনের মধ্যে অবশ্যই সম্পন্ন করতে হবে
এসএসসি’র স্থগিত পরীক্ষা

নিউজ ডেস্ক:  অতি প্রবল ঘূর্ণিঝড় ‘মোকা’র কারণে স্থগিত হওয়া এসএসসি ও সমমানের পরীক্ষার নতুন তারিখ ঘোষণা করা হয়েছে। ২৭ ও ২৮ মে এ পরীক্ষা অনুষ্ঠিত হবে। মঙ্গলবার ঢাকা শিক্ষা বোর্ডের পরীক্ষা নিয়ন্ত্রক প্রফেসর মো. আবুল বাশারের সই করা এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। 

এতে বলা হয়, কুমিল্লা, যশোর, চট্রগ্রাম ও বরিশাল বোর্ডের পদার্থ বিজ্ঞান, বাংলাদেশের ইতিহাস ও বিশ্বসভ্যতা, ফিন্যান্স ও ব্যাংকিং পরীক্ষা ২৭ মে সকাল ১০টা থেকে ১টা পর্যন্ত অনুষ্ঠিত হবে। ঢাকা, রাজশাহী, কুমিল্লা, যশোর, চট্রগ্রাম, সিলেট, বরিশাল, দিনাজপুর ও ময়মনসিংহ বোর্ডের গার্হস্থ্য বিজ্ঞান, কৃষি শিক্ষা, সঙ্গীত, আরবি, সংস্কৃত,পালি, শারীরিক শিক্ষা ও ত্রীড়া এবং চারু ও কারুকলা পরীক্ষা ২৮ মে সকাল ১০টা থেকে ১টা পর্যন্ত অনুষ্ঠিত হবে। 

বিজ্ঞপ্তিতে আরও বলা হয়, সংগীতসহ সব বিষয়ের ব্যবহারিক পরীক্ষা আগামী ২৯ মে থেকে ৪ জুনের মধ্যে অবশ্যই সম্পন্ন করতে হবে। একই সঙ্গে আগামী ১১ জুনের মধ্যে হাতে হাতে প্রিন্ট কপি এবং ব্যবহারিক উত্তরপত্র, স্বাক্ষরলিপি ও অন্যান্য আনুষঙ্গিক কাগজপত্রাদি রোল নম্বরের ক্রমানুসারে সাজিয়ে মাধ্যমিক শাখায় জমা দিতে হবে। প্রতিদিন সকাল ১০টা থেকে ব্যবহারিক পরীক্ষাগুলো স্ব স্ব পরীক্ষা কেন্দ্রে অনুষ্ঠিত হবে।

ঢাকানিউজ২৪.কম /

আরো পড়ুন

banner image
banner image