• ঢাকা
  • বৃহস্পতিবার, ১০ ফাল্গুন ১৪৩০ বঙ্গাব্দ; ২২ ফেরুয়ারী, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

মাদকদ্রব্য ২৩৫ বোতল সহ আটক-১


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: সোমবার, ১৫ জানুয়ারী, ২০২৪ খ্রিস্টাব্দ, ০১:১৪ পিএম
মাদকদ্রব্য ২৩৫ বোতল সহ
আব্দুস সোবহান আটক

বিরামপুর (দিনাজপুর) প্রতিনিধি : দিনাজপুর বিরামপুর সীমান্তের ভাইগড় ক্যাম্পের বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) সদস্যেরা ভারতীয়  ২৩৫ বোতল ফেয়ারডিল সহ আব্দুস সোবহান (২২) নামে একজনকে আটক করেছে। 

রবিবার (১৪ জানুয়ারি-২৪) ভোর ৪টার দিকে বিরামপুর সীমান্তের ভাইগড় বিজিবি ক্যাম্পের পাশ্চিম পার্শ্বের মাঠ থেকে টহল বিজিবি ধাওয়া করে ২৩৫ বোতল আমদানি নিষিদ্ধ ভারতীয় ফেয়ারডিল সহ আব্দুস সোবহান (২১) নামে একজনকে আটক করেন। আটককৃত আব্দুস সোবহান(২২) বিরামপুর উপজেলার শিবপুর গ্রামের আসলাম উদ্দিনের ছেলে। 

এ বিষয়ে বিজিবির ভাইগড় ক্যাম্প কমান্ডার সুবেদার ইব্রাহিম মিয়া জানান,শনিবার দিবাগত ভোররাতে গোপন সংবাদের ভিত্তিতে বিরামপুর সীমান্তের ভাইগড় বিজিবি ক্যাম্পের পাশ্চিম পার্শ্বের মাঠে টহল কমান্ডার হাবিলদার গোলাম মোস্তফার নেতৃত্বে বিজিবি'র একটি টহলদল ওঁৎপেতে ছিল। এসময় ভারতের অভ্যন্তর থেকে কাধে পোটলা নিয়ে বাংলাদেশ অভ্যন্তরে পৌঁছিলে বিজিবি' সদস্যরা ধাওয়া করে ২৩৫ বোতল ফেয়ারডিল সহ আব্দুস সোবহান (২২) নামে একজনকে আটক করেন। তিনি আরোও জানান,আটক কৃত আব্দুস সোবহানকে জিজ্ঞাসাবাদের মাধ্যমে জানা যায়,তার সঙ্গে আরও চারজন ছিল। তারা বিজিবি' র ধাওয়া খেয়ে তারা পালিয়ে যায়। এবিষয়ে বিরামপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) সুব্রত কুমার সরকার ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, বিজিবি ২৩৫ বোতল ফেয়ারডিল সহ আব্দুস সোবহান একজনকে সোর্পদ করে চারজন পলাতক আসামি সহ পাঁচজনের নামে মামলা দায়ের করেন। যার মামলা নং-০৬,তাং ১৪/০১/২০২৪ইং।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image