• ঢাকা
  • শনিবার, ২৭ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ১১ মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

মিঠামইনে বিদ্যুৎ স্পৃষ্ট হয়ে অটো চালকের মৃত্যু


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: মঙ্গলবার, ০৪ এপ্রিল, ২০২৩ খ্রিস্টাব্দ, ১১:৪৮ এএম
মিঠামইনে বিদ্যুৎ স্পৃষ্ট হয়ে অটো চালকের
মৃত্যু

বিজয় কর রতন, মিঠামইন (কিশোরগঞ্জ) প্রতিনিধি : মিঠামইন উপজেলার  ঘাগড়া  ইউনিয়নের খলাপাড়া গ্রামের আলামিনের অটো গ্যারেজে সোমবার ৩রা এপ্রিল বিকালে কোন এক সময়ে ইসরাঈল (২২) নামে এক অটো চালক বিদ্যুৎ স্পৃষ্ট হয়ে মারা যাওয়ার খবর পাওয়া গিয়াছে।

ইসরাঈল খলাপাড়া গ্রামের বামন হাটির মৃত ইদ্রিস আলীর পুত্র। সে তিন মাস পূর্বে কিশোরগঞ্জে বিয়ে করেন।মিঠামইন থানার ওসি কলিন্দ্র নাথ গোলদার ঘটনাস্থলে এসে তার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন। ঘটনার পর অষ্টগ্রাম সার্কেলের সহকারী পুলিশ সুপার সামুয়েল সংমা ঘটনার স্থল পরিদর্শন করেছেন। লাশ ময়না তদন্তের জন্য কিশোরগঞ্জ মর্গে প্রেরন করা হয়েছে।

গ্যারেজ মালিক আলামিনকে খুজে পাওয়া যায়নি। জানা যায়, ঘটনার দিন বিকালে একই গ্রামের পারভেজ নামের একজন অটোচালক আলামিনের গ্যারেজে অটোচার্জ দিতে এসে দেখতে পায় নিহত ইসরাঈল তার অটো চালকের সিটে বসে সামনের দিকে হেলে রয়েছে। এসময় অটো গ্যারেজের মালিক আলামিন ও পারভেজ তাকে অনেক ডাকাডাকি করে কিন্তু কোন সাড়া না পেয়ে পরে দুইজনে তাকে মাটিতে শুইয়ে দেয়। অন্যদিকে এসময় বিদ্যুৎতের লাইন ও খোলা ছিল। খবর পেয়ে পুলিশ এসে জিজ্ঞাসাবাদ শেষে লাশ ময়না তদন্তের জন্য কিশোরগঞ্জ মর্গে প্রেরন করেন। বিষয়টি তদন্তাধীন রয়েছে। 

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image