• ঢাকা
  • বৃহস্পতিবার, ২ শ্রাবণ ১৪৩১ বঙ্গাব্দ; ১৮ জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

দিনাজপুরে বিদুৎ বিল পরিশোধ না করায় সংযোগ বিচ্ছিন্ন করেছে নেসকো


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বুধবার, ৩০ নভেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, ০৪:৫৫ পিএম
বিদুৎ বিল পরিশোধ না করায়
সংযোগ বিচ্ছিন্ন করেছে নেসকো

মোঃ আব্দুস সাত্তার, দিনাজপুর প্রতিনিধিঃ দিনাজপুর পৌরসভার প্রায় ২১ কোটি ১৯ লাখ টাকার বকেয়া বিদ্যুৎ বিল  পরিশোধ না করার কারনে দিনাজপুর পৌরসভার বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করেছে নর্দান ইলেক্টিসিটি সাপ্লাই কোম্পানী লিমিটেড (নেসকো)।

নেসকো জানায় দীর্ঘ দিন থেকে বকেযা বিদ্যুৎ বিল পরিশোধ না করায় দিনাজপুর  পৌরসভার বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করা হয়েছে। মঙ্গলবার বিকেলে এই বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করেছে দিনাজপুর নর্দান ইলেক্টিসিটি সাপ্লাই কোম্পানী লিমিটেড (নেসকো) সার্কেল ১ ও ২ কর্তৃপক্ষ।

বুধবার সকাল থেকে বিদ্যুৎ না থাকায় পৌরসভায় সেবা নিতে আসা মানুষ পড়েছে ভোগান্তিতে। একইসাথে পৌরসভার স্বাস্থ্য বিভাগে সংরক্ষিত ইপিআই ভ্যাকসিন কর্মসূচির আওতায় বিভিন্ন রোগের টিকাসহ মজুতকৃত করোনার টিকার গুনগত মান নষ্ট হবার সম্ভাবনা দেখা দিয়েছে। 

দিনাজপুর পৌরসভার নির্বাহী প্রকৌশলী মিনারুল  ইসলাম খাঁন জানান বিদ্যুৎ কর্তৃপক্ষের কাছ থেকে পৌরসভার জায়গা ভাড়া বাবদ আমরা প্রায় ৬০ থেকে ৭০ কোটি টাকা পাব কিন্তু তারা তারপরও আমাদের টাকা পরিশোধ না করে আমাদের বিদ্যুৎ সংযোগ বিছিন্ন করেছে এতে করে ভোগান্তিতে পড়েছে পৌরসভার সাধারন মানুষ। 

অপরদিকে পৌরসভায় বিদ্যুৎ না থাকায় মানুষ জরুরী সেবা নিতে পারছে না। পৌরসভায় রক্ষিত বিভিন্ন প্রকার ভ্যাকসিন নষ্ট হওয়ার উপক্রম।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image