• ঢাকা
  • শনিবার, ২১ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ০৪ মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

ফুলবাড়ীতে স্বেচ্ছাসেবকলীগের ২৯তম প্রতিষ্ঠা বার্ষিকী ও জন্মদিন পালিত


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শনিবার, ২৯ জুলাই, ২০২৩ খ্রিস্টাব্দ, ১১:১৩ এএম
ফুলবাড়ীতে স্বেচ্ছাসেবকলীগের ২৯তম
প্রতিষ্ঠা বার্ষিকী ও জন্মদিন পালিত

মোঃ হারুন-উর-রশীদ, ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি : দিনাজপুরে ফুলবাড়ীতে আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের ২৯তম প্রতিষ্ঠা বার্ষিকী ও বঙ্গবন্ধুর দৌহিত্র সজিব ওয়াজেদ জয় এর জন্মদিন উপলক্ষ্যে কেক কাটা, বর্ণাঢ্য র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

গত (২৭ এপ্রিল) বৃহস্পতিবার বিকাল সাড়ে ৫ টায় ফুলবাড়ী সরকারী কলেজের শহীদ মিনার চত্তরে প্রধানমন্ত্রীর তথ্য ও প্রযুক্তি বিষয়ক উপদেষ্ঠা ও প্রধানমন্ত্রীর শেখ হাসিনার একমাত্র পুত্র সজিব ওয়াজেদ জয়ের ৫৩তম জন্মদিন উপলক্ষ্যে কেক কেটে জন্মদিন পালন করেন জেলা স্বেচ্ছাসেবকলীগের সাবেক সাধারণ সম্পাদক মোঃ জাকারিয়া জাকির। পরে স্বেচ্ছাসেবকলীগের ২৯তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে সেখান থেকে একটি বর্ণাঢ্য র‌্যালী শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে।

র‌্যালী শেষে সংক্ষিপ্ত আলোচনা সভায় বক্তব্য রাখেন জেলা স্বেচ্ছাসেবকলীগের সাবেক সাধারন সম্পাদক জাকারিয়া জাকির, উপজেলা আহবায়ক মোঃ মেহেদী হাসান মিঠু, যুগ্ন আহবায়ক আশিকুজ্জামান বাপ্পি, পৌর শাখার আহবায়ক তোজাম্মেল হক, যুগ্ন আহবায়ক রাশেদুর রহমান রাসেল। এসময় উপস্থিত ছিলেন স্বেচ্ছাসেবকলীগের নেতা-কর্মীসহ আওয়ামীলীগের বিভিন্ন অংগ সংগঠনের নেতৃবৃন্দ।
 

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image