• ঢাকা
  • বুধবার, ৫ আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ; ১৯ জুন, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

গাইবান্ধায় উত্তরবঙ্গ উদ্যোক্তা আলোকিত নারী অ্যাওয়ার্ড প্রদান


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: রবিবার, ১৬ জুলাই, ২০২৩ খ্রিস্টাব্দ, ০২:২৬ পিএম
গাইবান্ধায় উত্তরবঙ্গ উদ্যোক্তা ৩০ জন
নারীকে অ্যাওয়ার্ড প্রদান

গাইবান্ধা থেকে আঃ খালেক মন্ডলঃ গাইবান্ধা পাবলিক লাইব্রেরী মিলনায়তনে উত্তর জনপদের অনলাইন ভিত্তিক ডিজিটাল বিজনেস প্লাটফর্ম  "উত্তরবঙ্গ উদ্যোক্তা পরিবার" এর আয়োজনে শনিবার নারী উদ্যোক্তাদের কাজের স্বীকৃতিস্বরূপ "আলোকিত নারী অ্যাওয়ার্ড ২০২৩" প্রদান করা হয়। অনুষ্ঠানে ৩০ জন আলোকিত নারী উদ্যোক্তাকে এই অ্যাওয়ার্ড প্রদান করা হয়। 

প্রধান অতিথি হিসেবে জাতীয় সংসদের হুইপ মাহাবুব আরা বেগম গিনি এমপি ক্ষুদ্র ও মাঝারি এই সকল উদ্যোক্তাদের মাঝে নারী অ্যাওয়ার্ড প্রদান করেন। 

উত্তরবঙ্গ উদ্যোক্তা পরিবারের ফাউন্ডার এডমিন মীর এম এম শামীমের সভাপতিত্বে আয়োজিত অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন গাইবান্ধার পৌরসভার মেয়র মো. মতলুবুর রহমান, গাইবান্ধা চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রিজের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোঃ মকছুদার রহমান শাহান, জেলা শিল্পকলা একাডেমী সাধারণ সম্পাদক প্রমতোষ সাহা, বঙ্গবন্ধু ফাউন্ডেশন জেলা শাখার সাধারণ স¤পাদক মোঃ মোফাজ্জল হোসেন সরকার, উত্তরবঙ্গ উদ্যোক্তা পরিবারের এডমিন মীর শারমিন শিমু, মডারেট  রবিউল ইসলাম রবি, জয়া দত্ত, তামান্না ইসলাম নুপা প্রমুখ। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন রওশন আরা মুক্তি।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image