• ঢাকা
  • সোমবার, ১৫ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ২৯ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

ইসরাইলি আগ্রাসনের বিরুদ্ধে মঠবাড়িয়ায়  মানববন্ধন 


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শনিবার, ২৮ অক্টোবর, ২০২৩ খ্রিস্টাব্দ, ০৪:৫৩ পিএম
ইসরাইলি আগ্রাসনের বিরুদ্ধে 
মঠবাড়িয়ায়  মানববন্ধন

পিরোজপুর প্রতিনিধি : পিরোজপুরের মঠবাড়িয়া সার্ক মানবাধিকার ফাউন্ডেশন শাখার উদ্যোগে ফিলিস্তিনে ইসরাইলের আগ্রাসনবিরোধী মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। 

শনিবার ২৮ অক্টোবর সকাল ১০ টায় পৌর সভার সন্মূখ সড়কে এ কর্মসূচির আয়োজন করা হয়। ঘন্টাব্যাপী এ মানববন্দনে মানবাধিকার ফাউন্ডেশন ছাড়াও বিভিন্ন শ্রেনী পেশার মানুষ অংশগ্রহণ করেন। মঠবাড়িয়া সার্ক মানবাধিকার ফাউন্ডেশন শাখার সভাপতি নাজমুল আহসান কবির এর সভাপতিত্বে ও সার্ক মানবাধিকার ফাউন্ডেশনের সাংগঠনিক সম্পাদক মোঃ রেজাউল ইসলাম এর সঞ্চালনায় বক্তব্য দেন, বীর পৌর প্রশাসক ও উপজেলা আঃলীগের সহ- সভাপতি আরিফ উল হক,উপজেলা প্রেস ক্লাব সভাপতি মজিবর রহমান, সাধারন সম্দাদক হারুন অর রশিদ, আঃলীগ নেতা হারুন অর রশীদ, রিপোর্টাস ইউনিটির সভাপতি মোস্তফা কামাল বুলেট, সার্ক মানবাধিকার ফাউন্ডেশনের সাধারন সম্পাদক মোঃ মর্তূজা,মোঃ আইয়ুব আলী প্রমুখ।

বক্তারা ইসরাইলি দখলদার বাহিনীর হাতে গাজা উপত্যকায় হাজার হাজার নারী ও শিশু হত্যার তীব্র নিন্দা জানিয়ে মানবাধিকার লংঙ্গন এর দায়ে অভিযুক্ত ইসরাইলি বাহিনীর  আন্তার্জাতিক আদালতে বিচারের দাবী এবং বাংলাদেশে মুসলমানদের ১৫ ক্যাটাগরিতে যুক্তরাষ্ট্র ও যুক্তরাজ্যের ৩০ টি পন্য কোল্ড ড্রিংকস,কসমেটিকস,বাটা জুতাসহ বিভিন্ন পন্য ক্রয় করা থেকে বিরত থাকার আহ্বান জানান।     

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image