• ঢাকা
  • রবিবার, ৭ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ২১ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

ময়মনসিংহ রেল স্টেশনে ছিনতাইকারীর ছুরিকাঘাতে ট্রেন যাত্রী নিহত 


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বুধবার, ২১ ফেরুয়ারী, ২০২৪ খ্রিস্টাব্দ, ০৯:১৮ পিএম
ময়মনসিংহ রেল স্টেশনে ছিনতাইকারীর ছুরিকাঘাতে ট্রেন যাত্রী
নিহত 

নিজস্ব প্রতিবেদক ময়মনসিংহ : ময়মনসিংহ রেল স্টেশনটি ছিনতাইকারীদের অভয়ারণ্যে পরিণত হয়েছে। প্রায় প্রতিদিন ঘটছে ছিনতাই সহ নানা অপরাধ। গতকাল বুধবার সন্ধ্যা ৭টায় ময়মনসিংহ রেল স্টেশনে ছিনতাইকারীর ছুরিকাঘাতে একজন ট্রেন যাত্রী নিহত হয়েছেন। নিহতের নাম এখনো জানা যায়নি। 

ময়মনসিংহ রেলওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা  মোঃ জাহাঙ্গীর আলম জানান, মঙ্গলবার সন্ধ্যা ৭টায় মোহনগঞ্জ থেকে ঢাকাগামী মহুয়া এক্সপ্রেস ট্রেনের যাত্রী ময়মনসিংহ রেল স্টেশনে প্রস্রাব করার জন্য প্লাটফর্মে নামলে ছিনতাইকারী ট্রেন যাত্রীকে আক্রমণ করে। ছিনতাইকারী মোবাইল নিতে চাইলে জোরাজুরি করলে ট্রেন যাত্রীকে ছুরিকাঘাতে করে। এসময় গুরুতর আহত হলে তাকে ময়মনসিংহ  মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পর  রাত আটটার দিকে হাসপাতালে তিনি মারা যান। 

এ রিপোর্ট লেখা পর্যন্ত এ ঘটনায় কাউকে গ্রেফতার করা হয়নি। ছিনতাইকারীর ছুরিকাঘাতে নিহত হওয়ার ঘটনার পর  রেল স্টেশন এলাকায় সকলের মাঝে আতঙ্ক বিরাজ করছে। 

এদিকে ময়মনসিংহ রেল স্টেশন এলাকায় ইদানীং প্রায় প্রতিদিনই নানা চুরি ও ছিনতাইয়ের ঘটনা ঘটছে। এতে ট্রেন যাত্রীরা মোবাইল ও টাকা পয়সা খোওয়াচ্ছেন। আইনশৃঙ্খলা বাহিনী কঠোর পদক্ষেপ না নেওয়ায় ছিনতাই এর ঘটনা দিন দিন বাড়ছে বলে ভুক্তভোগীরা জানিয়েছেন। 

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image