• ঢাকা
  • শুক্রবার, ২০ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ০৩ মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

ঢামেকে সেনাবাহিনীর অসম্পূর্ণ পোষাকে আটক ২ যুবক


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বুধবার, ১৪ ফেরুয়ারী, ২০২৪ খ্রিস্টাব্দ, ১১:২৮ পিএম
ঢামেকে সেনাবাহিনীর অসম্পূর্ণ পোষাকে আটক ২ যুবক
মশিউর রহমান (১৭) ও রেদোয়ান হোসেন (২৫)।

মেডিকেল প্রতিনিধি : ঢাকা মেডিকেল কলেজের জরুরি বিভাগ থেকে সেনাবাহিনীর অসম্পূর্ণ পোষাকে মশিউর রহমান (১৭) ও রেদোয়ান হোসেন (২৫) নামে দুই যুবককে আটক করেছে র‍্যাব।

বুধবার(১৪ ফেব্রুয়ারি) সন্ধ্যার সেনাবাহিনীর অসম্পূর্ণ পোশাকে ঘোরাফেরা অবস্থায় তাকে আটক করা হয়।

ঢামেক হাসপাতালে কর্তব্যরত র‍্যাব হেড কোয়ার্টারের ফিল্ড স্টাফ সদস্য নাজমুল জানান, আজ সন্ধ্যার দিকে জরুরি বিভাগের ১ নং কাউন্টারে সেনাবাহিনীর অসম্পূর্ণ পোশাকে এক যুবক ঘোরাফেরা করলে তার পরিচয় জানতে চাওয়া হয়।

এ সময় কোনো সদুত্তর না দিয়ে ওই সন্দেহভাজন দুই যুবক উল্টো উত্তেজিত হয়ে দায়িত্বরত র‍্যাব সদস্যের আইডি কার্ড দেখতে চান। এতে কথা কাটাকাটির একপর্যায়ে তারা হাতাহাতিতে লিপ্ত হয়। পরে দায়িত্ব-রত র‍্যাব সদস্য বিষয়টি ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে জানালে র‍্যাব-৩ এর সিপিএসসি কোম্পানির একটি টহল টিম এবং সিপিসি ২ এফ এস সদস্যরা ঢামেক হাসপাতালের জরুরী বিভাগে আসেন। এ সময় ওই যুবকদের মধ্যে রেদোয়ান হোসেন জানান,তিনি নতুন রিক্রুট সদস্য হিসাবে ০১-০৩-২০২৪ তারিখে ইস্টবেঙ্গল রেজিমেন্ট চট্টগ্রাম সেনানিবাসে যোগদান করবেন। কিন্তু এ বিষয়ে কোন কাগজপত্র দেখাতে পারেননি। পরে জিজ্ঞাসাবাদের জন্য ওই যুবককে র‍্যাব-৩ এর সিপিসি ২ কোম্পানির এফ এস এর সদস্যরা তাদের হেফাজতে নিয়ে যায়।

বিষয়টি নিশ্চিত করে ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ মোঃ বাচ্চু মিয়া জানান, হাসপাতালের জরুরী বিভাগ থেকে সন্দেহজনক সেনাবাহিনীর অসম্পূর্ণ পোশাক পরা অবস্থায় দুই যুবককে আটক করা হয়। এ সময় জরুরী বিভাগে দায়িত্বরত র‍্যাবের সদস্যের সাথে হাতাহাতি করায় বিষয়টি র‍্যাবের ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে জানানো হয়। পরে র‍্যাব-৩ এর একটি টহল টিম এসে জিজ্ঞাসাবাদের জন্য ওই দুই যুবককে নিয়ে যায়।

 

ঢাকানিউজ২৪.কম / জেডএস/সানি

আরো পড়ুন

banner image
banner image