• ঢাকা
  • শনিবার, ৩০ চৈত্র ১৪৩০ বঙ্গাব্দ; ১৩ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

গৌরীপুরে সবজি ব্যবসায়ীর মরদেহ উদ্ধার


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: মঙ্গলবার, ০২ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ০৩:১৪ পিএম
গৌরীপুরে সবজি ব্যবসায়ী
মরদেহ উদ্ধার

গৌরীপুর (ময়মনসিংহ) প্রতিনিধি : ময়মনসিংহের গৌরীপুরে আলী আকবর (৬০) নামক সবজি ব্যবসায়ীর অর্ধগলিত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

সোমবার রাতে গৌরীপুর রেলস্টেশন সংলগ্ন এলাকায় একটি ভাড়া বাসার কক্ষ থেকে তাঁর মরদেহ উদ্ধার করা হয়। আলী আকবরের বাড়ি ময়মনসিংহের ঈশ্বরগঞ্জ উপজেলার আঠারোবাড়ি ইউনিয়নের বিষ্ণুপুর গ্রামে।

তিনি গৌরীপুর রেলস্টেশনের পাশে রেলওয়ের জায়গায় মিন্টুর টিনশেড বাসার একটি কক্ষে ভাড়া থাকতেন এবং এলাকায় সবজির ব্যবসা করতেন। শনিবার রাতে ব্যবসায়িক কাজ শেষে ওই বাসায় ঘুমাতে যান।

সোমবার রাতে ওই বাসার দরজাবদ্ধ কক্ষ থেকে দুর্গন্ধ বের হলে স্থানীয়রা গিয়ে দেখে আলী আকবর মৃত পড়ে আছেন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে।

গৌরীপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) সুমন চন্দ্র রায় বলেন, আলী আকবর হৃদরোগে আক্রান্ত হয়ে দুইবার স্ট্রোক করেছেন। গত শনিবার রাত পর্যন্ত স্থানীয়রা তাকে স্টেশন এলাকায় দেখেছে। আজকে তাঁর বন্ধ কক্ষ থেকে দুর্গন্ধ বের হলে পুলিশ গিয়ে মরদেহ উদ্ধার করে। প্রাথমিকভাবে মনে হচ্ছে তিনি স্ট্রোক করে মারা গেছেন। সঠিক কারণ জানতে ময়না তদন্তের জন্য মরদেহ মর্গে পাঠানোর প্রস্তুতি চলছে।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image