• ঢাকা
  • বুধবার, ১৯ মাঘ ১৪২৯ বঙ্গাব্দ; ০১ ফেরুয়ারী, ২০২৩ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

ময়মনসিংহ জেলা আ'লীগের নবনির্বাচিতদের বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: রবিবার, ১১ ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, ০৪:৪৭ পিএম
ময়মনসিংহ জেলা আ'লীগের
নবনির্বাচিতদের বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ

মো. নজরুল ইসলাম, ময়মনসিংহ : নবগঠিত ময়মনসিংহ মহানগর ও জেলা আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদক বৃন্দ রাজধানীর  ধানমন্ডির ৩২ নাম্বারে অবস্থিত জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের  প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করেন। 

মহানগর আওয়ামী লীগের সভাপতি ও ময়মনসিংহ সিটি কর্পোরেশনের মেয়র মোঃ ইকরামুল হক টিটুর নেতৃত্বে রবিবার দুপুরে  হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে শ্রদ্ধাঞ্জলি নিবেদন করেন নেতাকর্মীগণ। শ্রদ্ধা নিবেদন শেষে বঙ্গবন্ধু ও তার পরিবারের শহীদ সদস্যদের আত্মার মাগফেরাত কামনা করে বিশেষ দোয়া পরিচালনা করা হয়। এসময় বিভিন্ন ওয়ার্ড আওয়ামী লীগের নেতৃবৃন্দ ছাড়াও ছাত্রলীগ-যুবলীগ সহ অংগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীগণ উপসস্থিত ছিলেন।

শ্রদ্ধা নিবেদনকালে মহানগর আওয়ামী লীগের সভাপতি মোঃ ইকরামুল হক টিটু বলেন, জাতির পিতার চেতনাকে বুকে লালন করেতে হবে। জাতির পিতার জীবনাদর্শের মাঝেই রয়েছে উন্নয়নের মূলমন্ত্র।

মহানগরের নেতাকর্মীদের উদ্দেশ্যে তিনি আরও বলেন, মহানগর কমিটিকে আরও শক্তিশালী করতে কাজ করতে হবে। আগামী নির্বাচনকে সামনে রেখে সকলে একসাথে কাজ করে দলকে আরও সুগঠিত করতে হবে। 

এ সময় কেন্দ্রীয় আাওয়ামী লীগের সাংগঠনিক সম্পদক শফিউল আলম চৌধুরী নাদেল, গণপূর্ত প্রতিমন্ত্রী শরিফ আহমেদ এমপি, মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ মুহিত উর রহমান শান্ত সহ অন্যান্য নেতাকর্মীগণ উপস্থিত ছিলেন।

এর আগে ধানমন্ডির ৩২ নম্বরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পাঞ্জলি অর্পণ অর্পন করেন নবনির্বাচিত ময়মনসিংহ আওয়ামী  লীগের সভাপতি এহতেশামুল আলম ও সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মোয়াজ্জেম হোসেন বাবুল। 

তারাও বঙ্গবন্ধু ও  তার পরিবারের শহীদ সদস্যদের রুহের মাগফেরাত  কামনা করে মোনাজাত করা হয়। এসময় উপস্থিত ছিলেন কেন্দ্রীয় আাওয়ামী লীগের সাংগঠনিক সম্পদক শফিউল আলম চৌধুরী নাদেল, গৃহায়ন ও গণপূর্ত প্রতিমন্ত্রী শরীফ আহমেদ এমপি, এফবিসিসিআই'র সহ-সভাপতি ও ময়মনসিংহ জেলা চেম্বার  অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির সভাপতি শামীম সিআইপি সহ সংসদ সদস্যবৃন্দ জেলা ও উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ, কৃষক লীগ, ছাত্রলীগ ও অঙ্গসংগঠনের সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। 

ঢাকানিউজ২৪.কম / কেএন

সংগঠন সংবাদ বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image